'ইউভেন্তুসে সারা জীবন থাকতে পারে দিবালা'

চলতি মৌসুমে ইউভেন্তুসের হয়ে দুর্দান্ত শুরু করা পাওলো দিবালার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ক্লাবটির কিংবদন্তি আলেস্সান্দ্রো দেল পিয়েরো। তার মতে, তুরিনের ক্লাবটিতে আজীবন থাকার যোগ্যতা আর্জেন্টাইন এই খেলোয়াড়ের আছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2017, 01:17 PM
Updated : 6 Oct 2017, 01:59 PM

২০১৫ সালে পালেরমো থেকে আসা দিবালা ইউভেন্তুসে এরই মধ্যে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। আক্রমণভাগের এই খেলোয়াড় বিশ্বের সেরা ফরোয়ার্ডদের একজন হয়ে উঠতে পারেন বলেও অনেকের ধারণা। এমনকি স্বদেশি পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসির যোগ্য উত্তরসূরিও ভাবা হয় তাকে।

এবারের সেরি আয় মাত্র সাত ম্যাচেই ১০ গোল করে ফেলেছেন দিবালা। আর একটি করলেই গত মৌসুমের পুরো লিগে নিজের করা গোলসংখ্যা (১১) ছুঁয়ে ফেলবেন। আর তার আগের মৌসুমে লিগে করা নিজের সর্বোচ্চ (১৯) গোল থেকে ৯ গোল দূরে আছেন ২৩ বছর বয়সী এই খেলোয়াড়।  

দেল পিয়েরোর মতে, ইউভেন্তুস সমর্থকদের দৃষ্টিতেও আর্জেন্টাইন এই স্ট্রাইকার অতুলনীয়।

"এ মৌসুমের শুরুতে সে তার অবস্থান আরও উপরে নিয়ে গেছে। রোমাঞ্চকর কাজ করছে সে। আমি কেবল গোলের কথা বলছি না। সে জ্বলে উঠলে যেভাবে ম্যাচ নির্ধারণ করে দিতে পারে, আমি সেটার কথা বলছি।"

"আমি যা করেছি, সেও তাই করতে পারবে বলে আশা করি। কারণ, তার মতো কেউই সমর্থকদের হৃদয়ে পৌঁছাতে পারেনি। ১০ নম্বর জার্সিটা কেবল আমার সম্পদ ছিল না। আমার আগে রবের্তো বাজ্জো, ওমার সিভোরি ও মিশেল প্লাতিনি-এরা সবাই এটা পরেছিলেন।"  

"এখন এখানে এমন একজন সুপারস্টার আছে যার ইউভেন্তুসে আজীবন থাকার সব যোগ্যতা আছে…আমি খুব খুশি।"