কাভানির সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই: নেইমার

যে দ্বন্দ্ব নিয়ে এতদিন ধরে আলোচনা-সমালোচনা, খোদ পিএসজি কোচ উনাই এমেরিকেও কথা বলতে হয়েছে যে বিষয় নিয়ে, সেটা বেমালুম অস্বীকার করলেন নেইমার। বললেন, এদিনসন কাভানির সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই। সব গণমাধ্যমের তৈরি!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2017, 06:20 PM
Updated : 28 Sept 2017, 06:21 PM

গত ৮ সেপ্টেম্বরে লিওঁর বিপক্ষে পিএসজির ২-০ ব্যবধানে জেতা ম্যাচে স্পট কিক নেওয়া নিয়ে মতভেদ দেখা দেয় নেইমার ও কাভানির মধ্যে। দুই তারকার দ্বন্দ্ব নিয়ে গণমাধ্যমে লেখাও হয়।

বলা হয়, উরুগুয়ে ফরোয়ার্ড কাভানিকে বিক্রি করে দেওয়ার জন্য পিএসজিকে চাপ দিচ্ছেন ২০ কোটি ২২ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে আসা নেইমার। ভবিষ্যতে নেইমারকে স্পট কিক নিতে দেওয়ার জন্য কাভানিকে ১০ লাখ ইউরো দেওয়ার প্রস্তাব করা হয়েছে বলে গুজবও বের হয়।

নেইমার ও কাভানিকে নিজেদের মধ্যে ঝামেলা মেটাতে হবে বলে ওই সময় জানিয়েছিলেন এমেরি। পরে কোচই জানান, পালাক্রমে স্পট কিক নেবেন দুই ফরোয়ার্ড। তবে গত বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখকে হারানোর পর নেইমার দ্বন্দ্বের কথা অস্বীকার করলেন। দায় দিলেন গণমাধ্যমের।

“তারা অনেক গল্প তৈরি করে। তারা অনেক কথা বলে। যে বিষয়ে কোনো সূত্র নেই, সে বিষয় নিয়েও তারা কথা বলে।”

“তারা ড্রেসিং রুমে নাক গলাতে চেষ্টা করে এবং শেষ পর্যন্ত এমন সব বিষয় নিয়ে দাবি করে যার কোনো অস্তিত্ব নেই।”

আগামীতে স্পট কিক নেওয়া নিয়ে ‘সিদ্ধান্ত হয়ে গেছে’ জানালেও কে নেবেন তা নিয়ে কথা বলেননি নেইমার।

কাভানি দাবি করেন, খেলোয়াড়দের মধ্যে মতপার্থক্য মাঠের লড়াইয়ে প্রভাব ফেলেনা।

“প্রত্যেকে আলাদা। আমাদের সবার জীবনযাত্রার পদ্ধতি এবং কোনো বিষয় দেখার দৃষ্টিকোণ ভিন্ন হতে পারে, কিন্তু মাঠে আমাদের একই লক্ষ্যের দিকে কাজ করা একটি পরিবারের মতো বিজয়ের জন্য ঐক্যবদ্ধ হয়ে খেলতে হবে।”