‘নেইমারদের সবকিছুই নিখুঁত হয়েছে’

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে বায়ার্ন মিউনিখকে হারানোর পর শিষ্যদের প্রশংসায় পঞ্চমুখ হলেন উনাই এমেরি। বললেন, নিখুঁত পারফরম্যান্স উপহার দিয়ে জিতেছে তার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2017, 09:25 AM
Updated : 28 Sept 2017, 01:33 PM

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে গত বুধবার রাতে নিজেদের মাঠে বায়ার্নকে ৩-০ ব্যবধানে হারায় পিএসজি। দানি আলভেস শুরুতে দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন এদিনসন কাভানি। শেষ গোলটি নেইমারের।

ম্যাচ শেষে খুব সন্তুষ্ট তাই এমেরি, “আমরা ৩ পয়েন্ট পেয়েছি, যেটা দারুণ। গ্রুপের শীর্ষে ওঠার জন্য আমরা জয়টা চেয়েছিলাম এবং সেটা করেছি। ইউরোপের একটি মানসম্পন্ন দলের বিপক্ষে এমন একটি ম্যাচ উপভোগ করাটা আমাদের সমর্থকদের জন্য গুরুত্বপূর্ণ।”

স্কোরলাইন অবশ্য বায়ার্নের খেলাটা বোঝাতে পারছে না। ম্যাচ শেষে পিএসজি কোচই জানালেন, জার্মান প্রতিপক্ষের ছক কিভাবে ভণ্ডুল করেছে তার দল।

“ওপরে উঠে বায়ার্নের চাপ দিয়ে খেলার কৌশলের সঙ্গে আমরা ভালোভাবে মানিয়ে নিয়েছিলাম। পোস্টের নিচে আঁলফুস আরিওলা এবং চার ডিফেন্ডার শৃঙ্খলাবদ্ধ থাকায় থাকায় আমরা খুবই আগ্রাসী রক্ষণ দিয়ে তাদের পাল্টা জবাব দিয়েছি।”

সবার খেলা নিখুঁত হওয়ায় শক্তিশালী বায়ার্নের বিপক্ষে জয়টা এসেছে বলেও মনে করেন এমেরি।

“আমাদের তিন মিডফিল্ডার পাহাড়সমান কাজ করেছে। তিন ফরোয়ার্ডও অসাধারণ ম্যাচ খেলেছে এবং পেছনে পাওয়া জায়গার সর্বোচ্চ ব্যবহার করেছে। আজ রাতে আমাদের সব কিছু নিখুঁতভাবে কাজ করেছে।”