‘এটা স্রেফ শুরু পিএসজির’

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখকে হারানোর পর প্রতিপক্ষকে বার্তা দিয়ে রাখলেন কিলিয়ান এমবাপে। পিএসজির এই তরুণ ফরোয়ার্ডের ঘোষণা-এটা গল্পের শুরু মাত্র।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2017, 09:14 AM
Updated : 28 Sept 2017, 01:33 PM

গত বুধবার রাতে নিজেদের মাঠে বায়ার্নকে ৩-০ ব্যবধানে হারায় পিএসজি। দানি আলভেস শুরুতেই দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন এদিনসন কাভানি। জয় নিশ্চিত করেন বার্সেলোনা থেকে আসা নেইমার।

মোনাকো থেকে ধারে খেলতে আসা এমবাপে গোল পাননি কিন্তু কাভানি আর নেইমারের গোলটি তার তৈরি করে দেওয়া। ম্যাচজুড়ে দারুণ খেলে নজর কাড়া এই উঠতি তারকা ম্যাচ শেষে প্রতিপক্ষদের সতর্কবার্তা দিলেন।

“এটা গল্পের শুরু মাত্র। আমরা জানতাম যে, দারুণ একটি দলের বিপক্ষে আমাদের দুর্দান্ত খেলতে হবে। আমরা সেটা খেলেছি।”

“গ্রীষ্মের দলবদলের পর প্রত্যাশা ছিল উচুঁতে, যেটা স্বাভাবিক। এটা পরিপূর্ণ পারফরম্যান্স এবং আমরা এখন শনিবারের ম্যাচ নিয়ে ভাবতে চাই। সব ম্যাচ জয়ের জন্যই আমরা এখানে।”

ম্যাচ শেষে এমবাপের প্রশংসায় পঞ্চমুখ হন মার্কো ভেরাত্তি, “কিলিয়ান একজন ব্যতিক্রমী খেলোয়াড়। তার বয়স ১৮ বছর। এই বয়সে ম্যাচের নির্ণায়ক হওয়া খুব বেশি খেলোয়াড়ের বেলায় হয় না।”

অধিনায়ক চিয়াগো সিলভার মনে হচ্ছে নেইমার ও এমবাপে আসায় প্রতিপক্ষের কাছ থেকে আরও শ্রদ্ধা পাবে তার দল।

“আগের বছরের চেয়ে এ বছর আমরা আরও শক্তিশালী? প্রতি বছর আমরা একটু করে উন্নতি করছি। এমবাপে আর নেইমার আসায় আমরা আরেক ধাপে পৌঁছেছি। অন্য দলগুলো আমাদের আরেকটু বেশি শ্রদ্ধা করবে। এখন আমাদের নিজেদের কাজটা চালিয়ে যেতে হবে।”