হিগুয়াইনে সমস্যা দেখছেন না ইউভেন্তুস কোচ

গত কয়েক ম্যাচে প্রতিপক্ষের গোলমুখে ভুগতে দেখা গেছে গনসালো হিগুয়াইনকে। তবে তার প্রতি আস্থার কোনো কমতি হয়নি মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির। আগের মতো আর্জেন্টাইন এই স্ট্রাইকার এখনও দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় বলে জানিয়েছেন ইউভেন্তুস কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2017, 11:37 AM
Updated : 27 Sept 2017, 11:47 AM

এ মৌসুমে ক্লাবের হয়ে এখন পর্যন্ত মাত্র দুটি গোল করেছেন হিগুয়াইন। গত শনিবার তোরিনোর মাঠে দলের ৪-০ গোলের জয়ের ম্যাচে প্রথম একাদশে জায়গা হারান তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে বার্সেলোনার কাছে হারা ইউভেন্তুস বুধবার গ্রীসের দল অলিম্পিয়াকোসকে আতিথ্য দেবে। বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় শুরু হবে ম্যাচটি।

গত মৌসুমে লিগে ২৪টি গোল করা হিগুয়াইনকে এই ম্যাচের প্রথম একাদশে ফেরানো হবে কি-না, এ ব্যাপারে নিশ্চিত কিছু জানালেন না আল্লেগ্রি। 

"হিগুয়াইন কোনো সমস্যা নয়-সমস্যা একটি হতো যদি সে ইউভেন্তুসের হয়ে না খেলতো।"

"সামনে খেলানোর জন্য আমার অনেক বিকল্প আছে। শুরুর একাদশের নিয়মিত খেলোয়াড়দের মাঝে মধ্যে বসিয়ে রাখা হতে পারে। হিগুয়াইনকে এখন কেবল শান্ত থাকতে হবে। ভালো করার যে উপায়টা সে সবচেয়ে ভালো জানে তাতে নজর দিতে হবে।"

"আমি গনসালোর সঙ্গে কথা বলেছি- সে ঠিক আছে। আমি মনে করি, এই খেলোয়াড়কে পরিশ্রম করতে হবে। যখন ডাক পড়ে তাকে প্রস্তুত থাকতে হবে। গনসালো প্রথম পছন্দের খেলোয়াড়।…তাকে ইতিবাচক চিন্তা করতে হবে। সে যা করতে পারে তাকে তাই করতে হবে, কমও নয়, বেশিও নয়।"