জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা

উসমান দেম্বেলে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেও জানুয়ারির দল বদলে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছা নেই বলে জানিয়েছেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2017, 10:57 AM
Updated : 19 Sept 2017, 10:57 AM

শনিবার লা লিগায় গেতাফের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান দেম্বেলে। পরে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ফরাসি এই ফরোয়ার্ডের মাঠে ফিরতে সাড়ে তিন থেকে চার মাস সময় লাগতে পারে।

গত মাসের শেষ দিকে বরুসিয়া ডর্টমুন্ড থেকে প্রাথমিকভাবে সাড়ে ১০ কোটি ইউরোয় দেম্বেলেকে দলে টানে বার্সেলোনা। ক্লাবটির ইতিহাসের সবচেয়ে দামি এই খেলোয়াড় আগামী বছরের শুরুর দিকে ফিরতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

গত মাসের শুরুতে নেইমার রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে চলে যাওয়ার পর তার শূন্যতা পূরণে দেম্বেলের পাশাপাশি ফিলিপে কৌতিনিয়োকে কেনার চেষ্টা করে বার্সেলোনা। তবে ব্রাজিলের এই মিডফিল্ডারকে তার ক্লাব লিভারপুল শেষ পর্যন্ত ছাড়েনি।

কাতালান ক্লাবটি পিএসজি থেকে আনহেল দি মারিয়াকে আনার চেষ্টা করেছিল বলেও সংবাদমাধ্যমে খবর আসে।

দেম্বেলে চোটে পড়ায় বার্সেলোনার আক্রমণভাগ আবারও কিছুটা দুর্বল হয়ে পড়লো। তবে সেজন্যে জানুয়ারিতে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছা দলের নেই বলে পরিষ্কার করেছেন বার্তোমেউ।

“শীতকালীন দল বদলে খেলোয়াড় কেনার কোনো পরিকল্পনা নেই। দেম্বেলে ফিরবে এবং সে আমাদের সবাইকে দেখাবে এরই মধ্যে আমরা যা দেখেছি।”

“আমি তার সঙ্গে কথা বলেছি। … সে আমাকে বলেছে, সে জানে যে সবকিছু ঠিক হয়ে যাবে…বুধবার বা বৃহস্পতিবারের মধ্যে সে বার্সেলোনায় ফিরবে।”