এবার ঘরের মাঠে লিভারপুলের হোঁচট

ম্যানচেস্টার সিটির মাঠে বিধ্বস্ত হওয়ার পর লিগে আবারও পয়েন্ট হারিয়েছে লিভারপুল। এবার বার্নলির সঙ্গে ঘরের মাঠে ড্র করেছে ইয়ুর্গেন ক্লপের দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2017, 04:26 PM
Updated : 16 Sept 2017, 05:03 PM

শনিবার অ্যানফিল্ডে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। স্কট অ্যারফিল্ডের গোলে পিছিয়ে পড়ার পর দলকে সমতায় ফেরান মোহামেদ সালাহ। এই নিয়ে টানা তিন ম্যাচ জয়হীন রইলো অল রেডরা।

গত শনিবার ম্যানচেস্টার সিটির মাঠে ৫-০ গোলে হারের পর চ্যাম্পিয়ন্স লিগে সেভিয়ার সঙ্গে ২-২ ড্র করে লিভারপুল।

সব প্রতিযোগিতা মিলিয়ে গত দুই ম্যাচে সাত গোল হজম করা লিভারপুল বার্নলির বিপক্ষে ২৭তম মিনিটে পিছিয়ে পড়ে। ফাঁকায় বল পেয়ে ১২ গজ দূর থেকে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন স্কটল্যান্ডের মিডফিল্ডার স্কট অ্যারফিল্ড।

তিন মিনিট পরেই গোলটি শোধ করে দেন মোহামেদ সালাহ। ডি-বক্সে ঢুকেই নিচু জোরালো শটে লক্ষ্যভেদ করেন এ মৌসুমেই দলে অ্যানফিল্ডে আসা মিশরের এই মিডফিল্ডার।

৮০তম মিনিটে আবারও গোল খেতে বসেছিল লিভারপুল। বেন মির হেড গোললাইন থেকে কর্নারের বিনিময়ে ফেরান জোয়েল মাতিপ। আর ৮৬তম মিনিটে ইংলিশ ফরোয়ার্ড ডমিনিক সোলাঙ্কির প্রচেষ্টা পোস্টে বাধা পেলে পয়েন্ট হারানোর হতাশাতেই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

পাঁচ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৮।

দিনের অন্য ম্যাচে সের্হিও আগুয়েরোর হ্যাটট্রিকে ওয়াটফোর্ডকে ৬-০ গোলে উড়িয়ে শীর্ষে উঠেছে ম্যানচেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলার দলের পয়েন্ট ১৩। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দিনের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ১-০ গোলে হারানো সাউথ্যাম্পটনের পয়েন্ট ৮।

নবাগত হাডার্সফিল্ড টাউনের মাঠে ১-১ গোলে ড্র করেছে ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটি।