'অসাধারণ' মেসিতে মুগ্ধ বার্সেলোনা কোচ

এসপানিওলের বিপক্ষে জয়ের নায়ক লিওনেল মেসিতে মুগ্ধ এরনেস্তো ভালভেরদে। বার্সেলোনা কোচের কাছে, আর্জেন্টাইন ফরোয়ার্ড এককথায় অসাধারণ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2017, 11:43 AM
Updated : 10 Sept 2017, 11:57 AM

কাম্প নউয়ে শনিবার রাতে লা লিগার ম্যাচটিতে অতিথিদের ৫-০ গোলে উড়িয়ে দিতে হ্যাটট্রিক করেন মেসি। ক্যারিয়ারে এটা তার ৪২তম এবং বার্সেলোনার হয়ে ৩৮তম হ্যাটট্রিক। অন্য গোল দুটি করেন জেরার্দ পিকে ও লুইস সুয়ারেস।

অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর থেকে সে শূন্যতা কাটিয়ে ওঠার চেষ্টা করে যাচ্ছে বার্সেলোনা। তাদের সে প্রচেষ্টায় দুর্দান্ত এই জয়কে টনিক হিসেবে দেখছেন অনেকে।

নেইমার চলে যাওয়ার পর গুঞ্জন ছড়ায় কাম্প নউ ছাড়তে পারেন পাঁচবারের বর্ষসেরা মেসিও। জুলাইয়ে কাতালুনিয়ার ক্লাবটির সঙ্গে তিনি নতুন চুক্তি করতে রাজি হলেও আনুষ্ঠানিকভাবে এখনও সই না করায় জোরালো হয় সে গুঞ্জন।

চুক্তিপত্রে এখনও সই না হলেও মেসি যে মৌখিকভাবে থাকতে রাজি হয়েছেন, তাতেই নির্ভার ভালভেরদে। এসপানিওলের বিপক্ষে দুর্দান্ত খেলা তারকা শিষ্যর ভূয়সী প্রশংসা করেন তিনি।

"তিন গোল করা লিওকে নিয়ে আমি খুশি; সে অসাধারণ। কঠিন ম্যাচটাকে আমরা টেনে তুলেছি। এই ধরনের ম্যাচগুলো সবসময়ই কঠিন।"

"এমন ফল সত্ত্বেও, ম্যাচটা সহজ ছিল না। এসপানিওল খুব ভালো লড়াই করেছে; কিন্তু তিন গোল করা মেসি এবং দলের অন্যদের মতো সবকিছু উজাড় করে দেওয়া লুইস সুয়ারেসের মতো আমাদের অনেক দারুণ খেলোয়াড় আছে।"