লেস্টারকে হারিয়ে শীর্ষেই ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। লেস্টার সিটিকে ২-০ গোলে হারিয়েছে জোসে মরিনিয়োর দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2017, 06:58 PM
Updated : 26 August 2017, 06:58 PM

প্রথম দুই ম্যাচে প্রতিপক্ষের জালে আটবার বল পাঠানো ইউনাইটেড লেষ্টারের বিপক্ষে শুরুতে এগিয়ে যেতে পারতো। ২০তম মিনিটে হুয়ান মাতার জোরালো উঁচু শট অসাধারণ নৈপুণ্যে ঠেকিয়ে দেন গোলরক্ষক কাসপের স্মাইকেল।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে অঁতনি মার্সিয়ালের ক্রস ইংলিশ ডিফেন্ডার ড্যানি সিম্পসনের হাতে লাগলে পেনাল্টি পায় স্বাগতিকরা। কিন্তু রোমেলু লুকাকুর শট ঠেকিয়ে এবারও লেস্টারের রক্ষাকর্তা ডেনমার্কের স্মাইকেল।

৭০তম মিনিটে অবশেষে গোলের অপেক্ষা শেষ হয় ইউনাইটেডের। হেনরিখ মিখিতারিয়ানের কর্নার থেকে জোরালো শটে বল জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। স্মাইকেল বলে হাত লাগালেও রুখতে পারেননি।

আর ৮১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মারোয়ানি ফেলাইনি। জেসে লিনগার্ডের নিচু শট ঝাঁপিয়ে ঠেকান স্মাইকেল; কিন্তু ফিরতি বল জালে ঠেলে দেন বেলজিয়ামের মিডফিল্ডার।

ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৪-০ গোলে উড়িয়ে শুরু করা ইউনাইটেড গত সপ্তাহে সোয়ানসি সিটিকেও একই ব্যবধানে হারায়। টানা তৃতীয় জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রতিযোগিতার সফলতম দলটি।

দিনের প্রথম ম্যাচে বোর্নমাউথের মাঠে ২-১ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। দুই জয় ও এক ড্রয়ে পেপ গুয়ার্দিওলার দলের পয়েন্ট ৭।

অন্য ম্যাচে সোয়ানসি ২-০ গোলে ক্রিস্টাল প্যালেসকে এবং নিউক্যাসল ইউনাইটেড ৩-০ ব্যবধানে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়েছে।