কাভানির জোড়া গোলে পিএসজির জয়

লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের অভিযানে জয়ের ধারা ধরে রেখেছে পিএসজি। এদিনসন কাভানির জোড়া গোলে সাতে-ইচেনাকে উড়িয়ে দিয়েছে উনাই এমেরির দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2017, 08:55 PM
Updated : 25 August 2017, 08:55 PM

শুক্রবার রাতে ম্যাচটি ৩-০ গোলে জিতেছে পিএসজি। তাদের অন্য গোলটি করেন চিয়াগো মোত্তা।

ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক খেলা পিএসজি ২০তম কাভানির সফল স্পটকিকে এগিয়ে যায়। উরুগুয়ের এই স্ট্রাইকার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটা পায় স্বাগতিকরা।

২৬তম মিনিটে দারুণ একটি সুযোগ নষ্ট করে অতিথিরা। পাল্টা আক্রমণে দ্রুত ডি-বক্সে ঢুকে কোনাকুনি শট নেন ফরাসি মিডফিল্ডার জোনাথঁ বাম্বা, পা বাড়িয়ে কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক আলফুঁস আরিওলা।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। নেইমারের ফ্রি-কিক বুক দিয়ে ঠেকান আরেক ব্রাজিলিয়ান মার্কিনিয়োস, ফিরতি বল ফাঁকায় পেয়ে জালে পাঠান ব্রাজিলে জন্ম নেওয়া ইতালিয়ান মিডফিল্ডার মোত্তা।

৬৬তম মিনিটে আনহেল দি মারিয়ার বাঁকানো ফ্রি-কিক পোস্টে লাগে। কিছুক্ষণ পর আজেন্টাইন এই মিডফিল্ডারের ক্রস ঠেকাতে গিয়ে ডিফেন্ডার লোইক প্রায় জালে ঠেলে দিয়েছিলেন। শেষ মুহূর্তে কোনোমতে ঠেকান গোলরক্ষক।

৮৯তম মিনিটে ব্যবধান আরও বাড়ান কাভানি। খুব কাছ থেকে ফ্লিক করে নিজের দ্বিতীয় গোলটি করেন গত মৌসুমে দলের সর্বোচ্চ গোলদাতা।

টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো পিএসজি। প্রথম তিন ম্যাচে জেতা ইচেনার পয়েন্ট ৯।