রহমতগঞ্জের কাছে পয়েন্ট খোয়াল আবাহনী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আবারও পয়েন্ট খুইয়েছে আবাহনী লিমিটেড। এবার বর্তমান চ্যাম্পিয়নরা ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির সঙ্গে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2017, 03:48 PM
Updated : 25 August 2017, 03:48 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার গোলশূন্য ম্যাচে প্রথমার্ধে শেষদিকে ভালো একটি সুযোগ পায় আবাহনী। কিন্তু ল্যান্ডিং ডারবোর হেড ফিস্ট করার পর দ্রুতগ্লাভসে নিয়ে রহমতগঞ্জের ত্রাতা ওমর ফারুক লিংকন।

৬১তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা রুবেল হোসেনের ক্রসে নাবীব নেওয়াজজীবন লক্ষ্যভ্রষ্ট হেড করলে আবাহনীর হতাশা আরও বাড়ে।

৭৮তম মিনিটে রহমতগঞ্জের ইসমাইল বাঙ্গুরার দূরপাল্লার শট শহীদুল আলম সোহেলফিস্ট করে ফেরানোর পর ডি-বক্সের মধ্যে থেকে মোহাম্মদ সোহেলের ফিরতি শটও লক্ষ্যে থাকেনি।

শেষ দিকে ফয়সাল আহমেদ শীতল আবাহনীকে কাঙ্ক্ষিত গোল এনে দেওয়ার সুযোগপেয়েছিলেন। কিন্তু বদলি এই ফরোয়ার্ডের ভলি ক্রসবারে লেগে ফেরে।

৬ ম্যাচে দ্বিতীয় ড্র করা আবাহনী ১১ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।দ্রাগো মামিচের দলের আগের ড্রটি ব্রাদার্স ইউনিয়নের সঙ্গে। রহমতগঞ্জের পয়েন্ট ৮।

শুক্রবার প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে গোলশূন্য ড্রয়ে রুখে দেয় আরামবাগক্রীড়া সংঘ। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চট্টগ্রামের দলটি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক