আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ভালো দেখছেন জেসুস

দলে জায়গা পেতে সের্হিও আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাটা ম্যানচেস্টার সিটিকে এ মৌসুমে সাফল্য এনে দিতে পারে বলে বিশ্বাস গাব্রিয়েল জেসুসের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 01:47 PM
Updated : 12 August 2017, 01:47 PM

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে লিগে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মুখোমুখি হবে ২০১৬-১৭ মৌসুমে কোনো শিরোপা না জেতা সিটি।

জানুয়ারিতে ব্রাজিলের পালমেইরাস থেকে ইংল্যান্ডে আসা জেসুস এরই মধ্যে সবার নজর কেড়েছেন। প্রিমিয়াল লিগের প্রথম দুই ম্যাচে তিনটি গোল করেন ব্রাজিলের এই খেলোয়াড়।   

সিটিতে শুরুতেই জেসুস নৈপুণ্য দেখানোয় আগুয়েরোর জায়গা নিয়ে অনেকটা অনিশ্চয়তা তৈরি হয়। এক পর্যায়ে ২০ বছর বয়সী এই খেলোয়াড়ের কাছে শুরুর একাদশে জায়গাও হারান আগুয়েরো।

কিন্তু ফেব্রুয়ারিতে মেটাটারসাল ভেঙ্গে জেসুস দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে গেলে সিটির শুরুর একাদশে আবার জায়গা ফিরে পান ২০১১ সালে আতলেতিকো মাদ্রিদ থেকে আসা আগুয়েরো।

 

অবশ্য গত মৌসুমের শেষ সপ্তাহগুলোতে এই দুই স্ট্রাইকারকেই খেলান কোচ পেপ গুয়ার্দিওলা। প্রাক-মৌসুমে নিজেদের শেষ ম্যাচটিতেও তাদের শুরুর একাদশে খেলিয়েছেন তিনি। দুই জনই গোল পান হেলসিঙ্কিতে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পাওয়া ম্যাচটিতে।    

সতীর্থের সঙ্গে ভালো একটি সম্পর্কই বজায় রাখছেন জেসুস। তার মতে, প্রতিদ্বন্দ্বীর সঙ্গে যেকোনো সুস্থ প্রতিযোগিতা দলের শিরোপা জয়ের জন্য ভালো।

দ্য ডেইলি মেইলকে তিনি বলেন, “সের্হিও আগুয়েরো অনেক উঁচু মানের একজন খেলোয়াড়। ফুটবল খেলা ও তার নম্রতা দুদিক থেকেই আমি তার বড় একজন ভক্ত।”

“কিন্তু শেষ পর্যন্ত এটা কোচের সিদ্ধান্ত। তিনি আমাদের একসঙ্গে খেলাতে চাইলে আমরা খেলতে পারি। আমরা এরই মধ্যে এটা দেখিয়েছি। তিনি চাইলে আমাকে একাও সামনে খেলাতে পারেন, এটা তার সিদ্ধান্ত।”

“আমি কেবল আশা করবো, আমাদের মধ্যে যেকোনো প্রতিযোগিতায় দল যেন উপকৃত হয়। এটা সিটির হয়ে অনেক গোল করতে, এবং ক্লাবকে অনেক ম্যাচ ও শিরোপা জেতাতে আমাদের দুই জনকেই অনুপ্রাণিত করবে।”