আলভেসকে পিএসজিতে যেতে বলেছিলেন নেইমার

রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যাওয়ার প্রায় এক মাস আগেই নেইমার জাতীয় দল সতীর্থ দানি আলভেসকে ফরাসি ক্লাবটিতে যোগ দিতে বলেছিলেন। ওই পরামর্শের জন্য বন্ধুকে ধন্যবাদ জানিয়েছেন ব্রাজিলের এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2017, 10:09 AM
Updated : 6 August 2017, 03:29 PM

২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে গত বৃহস্পতিবার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। আলভেস ইউভেন্তুস থেকে ফ্রান্সের এই ক্লাবে পাড়ি জমান ১২ জুলাই।

নিজেদের মাঠে শনিবার আমিয়াঁকে ২-০ গোলে হারিয়ে লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু করে পিএসজি। ম্যাচ শেষে আলভেস সাংবাদিকদের জানান, অনেকের ধারণা, তিনি নেইমারকে পরামর্শ দিয়েছিলেন পিএসজিতে আসতে। আসলে সেটা উল্টো।

“আমি মনে করি, মানুষ ভুল ভাবছে। এখানে আসতে পরামর্শ দেওয়ার জন্য আমাকে অবশ্যই নেইমারকে ধন্যবাদ দিতে হবে। সে আমাকে পিএসজিতে আসতে বলেছিল। কারণ, সে আসতে প্রস্তুত ছিল। এর উল্টোটা না।”

বার্সেলোনায় নেইমারের সাবেক এই সতীর্থ বলেন, “সে জানতো আমি ইউভেন্তুস ছাড়তে চাই। নেইমার এখন বড় হয়েছে। বার্সেলোনায় আসার সময়ের মতো সে এখন আর ছোট ছেলে না। হ্যাঁ, সেই সময়ে আমি নেইমারকে সহযোগিতা করেছিলাম এবং বার্সেলোনায় আসার পরামর্শ দিয়েছিলাম। কিন্তু প্যারিসে নয়। এ ব্যাপারে আমি কার্যত কিছুই করিনি।”

নতুন মৌসুমে পিএসজির প্রথম ম্যাচে শনিবার নেইমারকে পাক দে পাঁসে দর্শকদের সামনে হাজির করা হলেও নথিপত্রের জটিলতায় তাকে মাঠে নামানো যায়নি।