নেইমারের সঙ্গে আসা চাপে আপত্তি নেই পিএসজি কোচের

রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে নেইমার আসায় সাফল্য পেতে চাপ বাড়েনি বলে মনে করেন কোচ উনাই এমেরি। বরং ব্রাজিলের এই ফরোয়ার্ডের জন্য পাওয়া বাড়তি আকর্ষণ উপভোগ করছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2017, 08:21 AM
Updated : 6 August 2017, 08:21 AM

বাই-আউট ক্লসের ২২ কোটি ২০ লাখ ইউরো মিটিয়ে গত বৃহস্পতিবার ব্রাজিল তারকা নেইমারকে বার্সেলোনা থেকে পাঁচ বছরের জন্য দলে নিয়েছে পিএসজি।

শনিবার পার দে পাঁসে লিগের প্রথম ম্যাচের আগে দর্শকদের সামনে নেইমারকে হাজির করা হলেও নথিপত্রের জটিলতায় তাকে মাঠে নামানো যায়নি। ২৫ বছর বয়সী এই খেলোয়াড়কে ছাড়াই অবশ্য আমিয়াঁকে ২-০ গোলে হারায় পিএসজি।

নেইমার আসায় পিএসজির শক্তি ঢের বেড়েছে। বেড়েছে শিরোপা জয়ের প্রত্যাশা। চাপে আছেন গত মৌসুমে মোনাকোর কাছে লিগ ওয়ানের শিরোপা হারানো ও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে বার্সেলোনার কাছে লজ্জাজনকভাবে হারা দলটির কোচ।

নতুন মৌসুম নিয়ে মুখিয়ে থাকা এমেরি দলে নেইমারের আগমন প্রশ্নে বলেন, “সে এমন একজন খেলোয়াড় যে কি-না ক্লাবটিকে আরও উচু পর্যায়ে যেতে সাহায্য করবে। নেইমার ছাড়াও পিএসজি দুর্দান্ত একটি ক্লাব। কিন্তু নেইমারকে নিয়ে একটু বেশি ভালো।”

“অন্যান্য ইতিবাচক ব্যাপারগুলোর মতো এই চাপকে স্বাগতম। দলটাকে আর একটু বেশি কিছু দিতেই নেইমার এখানে।”

আমিয়াঁর বিপক্ষে নেইমারকে খেলানোর জন্য ক্লাব সম্ভাব্য সবকিছুই করেছে। ম্যাচটির জন্য প্রস্তুতির সময়ও এই ফরোয়ার্ড দলের সঙ্গে ছিলেন বলে জানান এমেরি।