নেইমারকে নিয়ে আর ভাবতে চান না বার্সা কোচ  

রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে চলে যাওয়া নেইমারকে নিয়ে আর ভাবতে চান না এরনেস্তো ভালভেরদে। ওই বিষয় ভুলে শিষ্যদের এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বার্সেলোনার কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2017, 12:05 PM
Updated : 6 August 2017, 05:02 AM

বৃহস্পতিবার ২২ কোটি ২০ লাখ ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার।

নেইমারের চলে যাওয়ায় বার্সেলোনার সমর্থকদের মাঝে ক্ষোভের জন্ম হলেও দলের সবার প্রতি ভালভেরদের আহ্বান বিষয়টা ভুলে ঘুরে দাঁড়ানোর।

শুক্রবার দ্বিতীয় সারির ক্লাব কাতালুনিয়ার জিমনাস্তিক দে তাররাগোনার সঙ্গে প্রীতিম্যাচে ১-১ গোলে ড্র করার পর বার্সেলোনা কোচ বলেন, "প্রত্যেকে তাদের ভাগ্য নির্বাচনের ক্ষেত্রে স্বাধীন। সে তার নিজেরটা বেছে নিয়েছে। আমরা তার সৌভাগ্য কামনা করি।"

"আমরা তার এখানে থাকাটা পছন্দ করতাম। কিন্তু এখন আমাদের ওই চিন্তা বাদ দিতে হবে। পিছনে না তাকিয়ে আপনাকে সামনে দেখতে হবে...।কিছু দরজা বন্ধ হয়েছে, কিন্তু অন্যগুলো তো খোলা আছে।"   

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারের শূন্যতা পূরণে ফিলিপে কৌতিনিয়ো, কিলিয়ান এমবাপে ও উসমানে দেম্বেলের প্রতি আগ্রহী বার্সেলোনা।

সোমবার কাম্প নউয়ে জুয়ান গাম্পের ট্রফিতে ব্রাজিলের ক্লাব শাপেকোয়েনসের মুখোমুখি হবে বার্সেলোনা। এরপর দুই লেগের স্প্যানিশ সুপার কাপে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে তারা।