পিকেকে সেই পোস্ট দিতে মানা করেছিলেন নেইমার

রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে নাম লেখানোর পর নেইমার জানিয়েছেন, সাবেক সতীর্থ জেরার্দ পিকেকে সেই আলোচিত ‘সে থাকছে’ টুইট করতে মানা করেছিলেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2017, 11:15 AM
Updated : 5 August 2017, 11:35 AM

অনেক দিন ধরে চলা নাটকীয়তার পর বৃহস্পতিবার ২২ কোটি ২০ লাখ ইউরোয় পাঁচ বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন নেইমার।

এবারের দল বদল মৌসুম শুরুর পর থেকেই নেইমারের পিএসজিতে আসা নিয়ে গুঞ্জন শুরু হয়। গত কয়েক দিনে তা নাটকীয় রূপ নেয়। বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ, কোচ এরনেস্তো ভালভেরদে ও দলের অনেক খেলোয়াড় বলে আসছিলেন, কাম্প নউয়েই থাকছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

তারই মাঝে গত মাসে সমর্থকদের আশা বাড়ানো একটি পোস্ট দেন ডিফেন্ডার পিকে। নেইমারের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘সে থাকছে’।

প্যারিসে পাড়ি জমানোর পর নেইমার জানালেন, ওই পোস্টের মাধ্যমে পিকে কেবল নিজের মতই প্রকাশ করেছিলেন।
  
“আমরা একসঙ্গে দুপুরের খাবার খাচ্ছিলাম এবং সে একটি ছবি পোস্ট করে। আমরা কেবল মজা করছিলাম। আমি তাকে এটা না করতে বলেছিলাম।”
 
“এ সময় আমি অনেক কিছুর ব্যাপারে ভাবছিলাম। কিন্তু সে ওই মজা করতে ও তার অনুভূতি প্রকাশ করতে চেয়েছিল। আমি সেটাকে সম্মান করি। ফুটবলে সে আমার ঘনিষ্ঠ বন্ধুদের একজন। আমি শুধু তার মঙ্গল কামনা করি।”
 
বার্সেলোনা ছেড়ে আসা প্রসঙ্গে নেইমার বলেন, “দুই দিন আগে আমি আমার সিদ্ধান্ত নেই। প্রথমে আমি যেটা করেছিলাম তা হলো বার্সেলোনা কোচকে (এরনেস্তো ভালভেরদে) জানাই। আমি এই ক্লাব এবং এই কোচকে অনেক সম্মান করি। তাই তিনিই প্রথম ব্যক্তি ছিলেন যিনি আমার সিদ্ধান্ত জানতে পেরেছিলেন।”

লিওনেল মেসি ও লুইস সুয়ারেসের মতো ফ্রান্সে পাড়ি দেওয়া নেইমারকে শুভকামনা জানিয়েছেন পিকেও।
ইনস্টাগ্রামে দুইজনের ছবি পোস্ট করে স্পেনের এই খেলোয়াড় লিখেছেন- “তুমি (বার্সেলোনায়) আসার পর থেকেই আমি তোমাকে আমার ছোট ভাইয়ের মতো দেখেছি। আশা করি, ভবিষ্যতেও তুমি ভালো করবে।”
“আমি তোমাকে ভালোবাসি, জেরার্দ।"