বাবার বিরুদ্ধে গিয়ে বার্সা ছাড়ার সিদ্ধান্ত নেন নেইমার

পিএসজিতে নাম লেখানো নেইমার জানিয়েছেন, বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনার ছাড়ার সিদ্ধান্তটি বাবা ও এজেন্ট নেইমার সিনিয়রের ইচ্ছার বিরুদ্ধে নিয়েছিলেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2017, 11:45 AM
Updated : 4 August 2017, 04:50 PM

তবে বাবার সঙ্গে মতবিরোধের প্রকৃতিটা কেমন ছিল সে ব্যাপারে বিস্তারিত কিছু বলেননি নেইমার। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে এক পোস্ট ও ভিডিওতে জানালেন বাবার মতের বিরুদ্ধে যাওয়ার কথা।

“বাবা, আমি তোমার মতামত বুঝতে পারি এবং সম্মান করি। কিন্তু আমার সিদ্ধান্ত নেওয়া হয়ে গেছে। আমার অনুরোধ, সবসময়ের মতো তুমি আমাকে সমর্থন দিবে।”

“একজন খেলোয়াড় যা জিততে পারে আমি এর সবকিছুই জিতেছি। কিন্তু একজন খেলোয়াড়ের চ্যালেঞ্জগুলো থাকা দরকার। আমার জীবনে দ্বিতীয়বার আমি আমার বাবার বিপরীতে যাব।”

অনেক নাটকীয়তার পর বৃহস্পতিবার বার্সেলোনাকে বাই আউট ক্লজের বিশাল পরিমাণ অর্থ অর্থ মিটিয়ে পিএসজির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেন নেইমার। লা লিগার অন্যতম সফল ক্লাবটি ছেড়ে ফ্রান্সে পাড়ি জমানোর সিদ্ধান্তটি একেবারেই নিজের বলে দাবি ব্রাজিলের এই তারকার।

“হৃদয় থেকে আমি অনুভব করছি যে, আমার যাওয়ার সময়টা এসেছে। এটা অনেক কঠিন একটি সিদ্ধান্ত। কিন্তু এই ২৫ বছরে অর্জন করা পরিপক্বতা দিয়ে আমি সিদ্ধান্তটা নিয়েছি।”

“(লিওনেল) মেসি ও (লুইস) সুয়ারেসকে নিয়ে আমি একটি আক্রমণভাগ তৈরি করেছিলাম, যা ইতিহাসে জায়গা করে নিয়েছে।”

সান্তোসের সাবেক খেলোয়াড় নেইমারকে শনিবার পিএসজির সমর্থকদের সামনে উপস্থাপন করা হবে। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে নতুন ঠিকানায় নিজের ভাবনার কথা জানালেন এই খেলোয়াড়।

“আগামী বছরগুলোতে পিএসজি হবে আমার নতুন বাড়ি। আমার ফুটবল খেলার প্রতি  আস্থার প্রতি সম্মান জানাতে আমি কাজ করবো। আমি আপনাদের সবার সমর্থন চাচ্ছি, যারা ২০০৯ সাল থেকে আমার সঙ্গে আছেন।”