রিয়ালের আর কাউকে ছাড়তে চান না জিদান

চলতি দল বদলের বাজারে আর কোনো খেলোয়াড়কে ছাড়তে চান না জিনেদিন জিদান। বাকিদের ধরে রেখে আগামী মৌসুমে সাফল্যের ধারা ধরে রাখতে চান রিয়াল মাদ্রিদ কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2017, 03:25 PM
Updated : 29 July 2017, 03:49 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে গ্যারেথ বেলের ভবিষ্যত অনিশ্চিত বলে গুঞ্জন রয়েছে। তারকা এই উইঙ্গারের প্রতি নাকি আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পেন ও ইংল্যান্ডের কয়েকটি সংবাদমাধ্যমের খবর, মোনাকোর কিলিয়ান এমবাপেকে ১৮ কোটি ইউরো ট্রান্সফার ফিতে দলে ভেড়াতে প্রস্তুত রিয়াল। আর এই বিশাল অঙ্কের অর্থ যোগাতে ওয়েলশের ফরোয়ার্ড বেলকে বিক্রি করে দিতে পারে গত মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দলটি।

দলে কারোর ভবিষ্যতের নিশ্চয়তাও দিতে পারছেন না জিদান। তবে তিনি চান না, আলভারো মোরাতা, হামেস রদ্রিগেস, দানিলো ও পেপেদের মতো আর কেউ চলে যাক।

সংবাদ সম্মেলনে জিদান বলেন, “এই দল নিয়ে আমি নির্ভার ও খুশি। আমাদের সেরা দল আছে। আমরা জিতেছি এবং আবারও আমরা একই রকম করতে চাই।”

“দলটি খুব ভালো এবং আমি কোনো পরিবর্তন চাই না। একমাত্র ক্রিস্তিয়ানো রোনালদো প্রাক-মৌসুমে আমাদের সঙ্গে নেই। কিন্তু আমরা জানি, এটা কঠিন একটি বছর হতে যাচ্ছে। সবাই জিততে চাইবে।”

পর্তুগালের হয়ে কনফেডারেশন্স কাপ খেলার পর ছুটি বাড়িয়েছেন রোনালদো। তাই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বার্সেলোনার বিপক্ষে খেলবেন না ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে দলের সবচেয়ে বড় খেলোয়াড়কে না পেলেও সমস্যা দেখছেন না জিদান।

যুক্তরাষ্ট্রের মায়ামি গার্ডেন্সে বাংলাদেশ সময় রোববার সকাল ছয়টায় মুখোমুখি হবে লা লিগার এই দুই দল।