নেইমার পিএসজির জন্য ভালো হবে: সিলভা

দল বদলে বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে নেইমারের নাম লেখানোর সম্ভাবনায় রোমাঞ্চিত তার ব্রাজিল দল সতীর্থ চিয়াগো সিলভা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2017, 11:44 AM
Updated : 20 July 2017, 11:44 AM

নেইমারকে পেতে চায় পিএসজি- এ নিয়ে বেশ কিছু দিন ধরে সংবাদ মাধ্যমে চলছে ব্যাপক গুঞ্জন। ব্রাজিলের একটি পত্রিকার দাবি, পিএসজির একটি প্রস্তাবও গ্রহণ করেছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। তার বাই-আউট ক্লজের ২২ কোটি ২০ লাখ ইউরো দিতেও নাকি প্রস্তুত ফরাসি ক্লাবটি।

সিলভা মনে করেন, এই ফরোয়ার্ডের মতো ক্ষমতাসম্পন্ন একজন খেলোয়াড় ক্লাবটির দরকার।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রোমার বিপক্ষে টাইব্রেকারে পিএসজির জয়ের পর ফ্রান্সের ক্রীড়া বিষয়ক দৈনিক লেকিপকে সিলভা বলেন, “আমি জানি না, নেইমার আসছে কি-না। … ওই ধরনের খেলোয়াড় পাওয়াটা গুরুত্বপূর্ণ। এটা হলে দলটির জন্য ভালো হবে।”

নেইমারের পিএসজিতে আসার গুঞ্জনে বৃহস্পতিবার নতুন জ্বালানি দিয়েছেন ক্লাবটির কোচ উনাই এমেরি। ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের প্রশংসা করে তিনি জানিয়েছেন, নেইমারকে দলে নিতে পারলে চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির শক্তি আরও বাড়বে।

এমরি বলেন, “বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে এবং চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাইলে আমাদের অবশ্যই বিশ্বের শীর্ষ পাঁচ খেলোয়াড়ের একজন থাকতে হবে। এই গ্রীষ্মে আমরা একজন খেলোয়াড়কে দলে নিতে চেষ্টা করছি। নেইমার বিশ্বের শীর্ষ পাঁচ জনের মধ্যে আছে।”