পিএসজিতেই থাকতে চান দি মারিয়া

উনাই এমেরির অধীনে গত মৌসুমে কিছুটা সমস্যার মুখে পড়ার কথা প্রথমবারের মতো স্বীকার করেছেন আনহেল দি মারিয়া। তবে সেজন্যে ক্লাব ছাড়ার কোনো ইচ্ছা নেই পিএসজির এই মিডফিল্ডারের। জানিয়েছেন, ফ্রান্সের ক্লাবটিতেই থাকতে চান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2017, 10:45 AM
Updated : 18 July 2017, 10:45 AM

২০১৬-১৭ মৌসুমে পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৩টি ম্যাচ খেলেন দি মারিয়া। তবে মৌসুমের প্রথমভাগে ছন্দ পেতে লড়াই করতে হয় তাকে; লিগ ওয়ানে প্রথম ১৯ ম্যাচ খেলে মাত্র একটি গোল পান আর্জেন্টিনার এই খেলোয়াড়।

গত কয়েক সপ্তাহ ধরে দি মারিয়াকে দলে টানতে চেষ্টা করে যাচ্ছে ইন্টার মিলান। কিন্তু তার বেতন অনেক বেশি হওয়ার কারণে তাকে দলে নেওয়ার চিন্তা বাদ দেওয়ার কথা সম্প্রতি জানান ইতালির ক্লাবটির ক্রীড়া পরিচালক পিয়েরো আউসিলিও।

আর এবার দি মারিয়া নিজেই পরিষ্কার করে দিলেন, পিএসজি ছাড়ার কোনো ইচ্ছাই নেই তার। ২৯ বছর বয়সী এই খেলোয়াড়ের বিশ্বাস, গত কয়েক মাসে কোচের চাওয়ার সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন তিনি।

“আমার কাছে, এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। আমি থাকতে চাই। কিন্তু ক্লাব কি চায়, জানি না। বাস্তবতা হলো, প্যারিসে আমার পরিবার ভালো আছে এবং আমি সুখে আছি।”

“আমি জানি, গত মৌসুমে সবকিছু ভালো যায়নি। প্রথমত, আমি বুঝতে পারিনি কোচ আমার কাছে কি চাচ্ছেন। এরপর ধীরে ধীরে আমরা একে অপরকে বুঝলাম এবং আমার মনে হয়, গত কয়েক মাসে মানুষ পরিবর্তনটা দেখেছে। আশা করি, এ বছর আমি আগের মতো খেলতে পারব।”

আসছে মৌসুমে লিগ শিরোপা পুনরুদ্ধারের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার প্রত্যাশা করছেন দি মারিয়া।

এমেরির অধীনে প্রথম মৌসুমে ঘরোয়া ফুটবলে দুটি শিরোপা জিতলেও লিগ ওয়ানের শিরোপা হারায় পিএসজি। আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় প্রথম লেগে ৪-০ গোলে এগিয়ে থেকে ফিরতি পর্বে বার্সেলোনার কাছে ৬-১ ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ে তারা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক