জিমিকে ফেরানোর ইঙ্গিত

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে দলের বাইরে থাকা রাসেল মাহমুদ জিমিকে এশিয়া কাপের ক্যাম্পে ফেরানোর ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2017, 01:57 PM
Updated : 8 July 2017, 01:57 PM

আগামী ১২ অক্টোবরে ঢাকার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হবে এশিয়া কাপের পরের আসর। আট দলের এই প্রতিযোগিতায় ভারত, পাকিস্তান, চীন, জাপান, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, ওমান- প্রত্যেকেই স্বাগতিকদের চেয়ে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে।

গত শুক্রবার সিলেকশন কমিটির সঙ্গে কোচদের সভার পর ক্যাম্পে ডাকা হয় নির্ভরযোগ্য ডিফেন্ডার ইমরান হাসান পিন্টু ও মিডফিল্ডার কামরুজ্জামান রানাকে। এবার জিমিকে ফেরানোর সম্ভাবনা সাংবাদিকদের জানান সাদেক।

“খেলোয়াড়রা ভুল করলে শাস্তি পাবে, আবার ক্ষমাও পাবে। এখন সে (জিমি) যদি সভাপতির কাছে ক্যাম্পে ফেরার আবেদন করে, তাহলে সভাপতি তাকে ডাকতেও পারেন। সভাপতি অনুমতি দিলে জিমি ক্যাম্পে যোগ দেবে।”

“এর মধ্যে দেখি নির্বাহী কমিটির একটি সভা করা যায় কিনা। কারণ, তদন্ত কমিটি বিষয়টি সুরাহা করার অনুরোধ জানিয়েছে নির্বাহী কমিটিকে। চূড়ান্ত সিদ্ধান্ত আসবে তাদের কাছ থেকে।”

জিমির ক্যাম্পে জায়গা না পাওয়ার কারণ গত হকি ওয়ার্ল্ড লিগ রাউন্ড-২ এর সময় ফেডারেশনের কর্মকর্তাদের বিরুদ্ধে তার করা মন্তব্য। ওই কারণে ফেডারেশনের ওয়ার্কিং কমিটি তাকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়ার সুপারিশ করে।