'অসন্তুষ্ট' রোনালদোর সঙ্গে কথা বলবেন রিয়াল সভাপতি

চলমান কনফেডারেশন্স কাপের পর রিয়াল মাদ্রিদে ক্রিস্তিয়ানো রোনালদোর ভবিষ্যত নিয়ে তারকা এই খেলোয়াড়ের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস। আপাতত এ টুকুই জানালেন- রোনালদো রিয়ালেরই খেলোয়াড়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2017, 10:34 AM
Updated : 20 June 2017, 10:34 AM

স্পেনের সরকারি কৌঁসুলিদের অভিযোগ ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত এক কোটি ৪৭ লাখ ইউরো কর ফাঁকি দিয়েছেন রোনালদো। এমন অভিযোগ শুরু থেকেই প্রত্যাখ্যান করে আসছেন তারকা এই খেলোয়াড়। তবে সংবাদ মাধ্যমগুলোর খবর- স্পেনের কর কর্তৃপক্ষের আচরণে বিষিয়ে ওঠেছে চার বারের বর্ষসেরা এই ফুটবলারের মন; ছাড়তে চান স্পেন।

জাতীয় দলের হয়ে রাশিয়ায় কনফেডারেশন্স কাপ খেলছেন গত নভেম্বরে রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করা রোনালদো। অনেকের ধারণা, সান্তিয়াগো বের্নাবেউ ছাড়লে আবারও ইংলিশ প্রিমিয়ার লিগের সফলতম ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন ৩২ বছর বয়সী এই খেলোয়াড়।

সোমবার রিয়ালের সভাপতি পদে পুনঃনির্বাচিত হওয়া পেরেস রোনালদোর ব্যাপারে স্পেনের রেডিও ওন্দা সেরোকে বলেন, “আমি একটা কথাই বলতে পারি- ক্রিস্তিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদের খেলোয়াড়।”

“অবশ্যই, কিছু একটা ঘটেছে। কোনো কিছু তাকে, তার বিশ্বাসযোগ্যতাকে প্রভাবিত করেছে। আমি নিশ্চিত সে আমাদের বলবে এবং আমরাও এটা দেখবো।” 

পর্তুগালের হয়ে কনফেডারেশন্স কাপ খেলতে রাশিয়ায় থাকায় এ বিষয়ে কথা বলে রোনালদোর মনোযোগ ব্যাঘাত ঘটাতে চান না রিয়াল সভাপতি।

“সে খুবই গুরুত্বপূর্ণ একটি প্রতিযোগিতায় আছে, কনফেডারেশন্স কাপ। এটা এখনও শেষ হয়নি। পর্তুগাল দলকে আমি বিরক্ত করতে চাই না। সে (রোনালদো) কেবল বিশ্ব সেরা হতে চায়। রোনালদো যদি রিয়াল মাদ্রিদ ছাড়তে চায়, তাহলে সেটা টাকার জন্য হবে না।”