‘রোনালদোর মনোযোগ কনফেডারেশন্স কাপে’

গুঞ্জনের মধ্যে রিয়াল মাদ্রিদ সমর্থকদের কি একটু স্বস্তির সংবাদই দিলেন আন্দ্রে সিলভা? কর ফাঁকি ইস্যুতে দল-বদল নিয়ে নয়, ক্রিস্তিয়ানো রোনালদো কনফেডারেশন্স কাপ নিয়ে মনোযোগী বলে জানিয়েছেন তার জাতীয় দল সতীর্থ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2017, 10:20 AM
Updated : 17 June 2017, 10:20 AM

স্পেনের সরকারি কৌসুলিদের আনা কর ফাঁকির অভিযোগের পর গণমাধ্যমে খবর আসে, রোনালদো রিয়াল ছাড়তে চান। পর্তুগালের ক্রীড়া দৈনিক ‘আ বোলা’ এক বিশ্বস্ত সুত্রের বরাত দিয়ে জানায়, রিয়াল ছাড়ার ব্যাপারে মনস্থির করে ফেলেছেন তিনি। পর্তুগিজ তারকার ঘনিষ্ট এক সুত্রের বরাত দিয়ে শুক্রবার বিবিসিও তাদের প্রতিবেদনে একই কথা জানায়।

এই গুঞ্জনের রেশ পৌঁছেছে রাশিয়াতেও; যেখানে বসেছে কনফেডারেশন্স কাপ। রোববার গ্রুপ পর্বের ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে পর্তুগাল।

কর ফাঁকির অভিযোগ ওঠার পর রোনালদোকে কেমন দেখাচ্ছে-এমন প্রশ্নের জবাবে সিলভা বলেন, “রোনালদো জাতীয় দল নিয়ে অনুপ্রাণিত ও মনোযোগী।”

রোনালদোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পর্তুগালকে ভালো ফল এনে দেওয়ার ব্যাপারে আশাবাদী ২১ বছর বয়সী ফরোয়ার্ড সিলভা।

“এটা একটা স্বপ্ন। ক্রিস্তিয়ানোর সঙ্গে খেলার বিষয়টি আমি অনেক বছর ধরে কল্পনা করেছি। তার সঙ্গে খেলব বলে আমি খুশি। আমি তার কথা শোনার চেষ্টা করি এবং সবচেয়ে ভালো উপায়ে সে বিষয়গুলো আমার কাছে ব্যাখ্যা করে। আমি মনে করি, আমাদের মধ্যে ভালো বোঝাপড়া দলকে ভালো ফলের দিকে নিয়ে যাবে।”