ব্রাজিলে ভীত নয় অস্ট্রেলিয়া

ব্রাজিলের বিপক্ষে লড়াইটি প্রীতি ম্যাচ হলেও এটাকে খুবই গুরুত্বের সঙ্গে নিচ্ছে অস্ট্রেলিয়া। র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দলের সঙ্গে ম্যাচটিকে নিজেদের যাচাই করার একটি সুযোগ হিসেবে দেখছে ফিফা র‌্যাঙ্কিংয়ের ৪৮ তম দলটি।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2017, 02:40 PM
Updated : 12 June 2017, 02:41 PM

মেলবোর্নে মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল চারটায় মুখোমুখি হবে দল দুটি।

অ্যাডিলেডে গত বৃহস্পতিবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ৩-২ গোলের জয় পায় অস্ট্রেলিয়া। এই জয়ে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে খেলার সম্ভাবনা ধরে রেখেছে দলটি।

সৌদি আরবের বিপক্ষে জয়সূচক গোল করা টম রজিক পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে ম্যাচটিকে কঠিন পরীক্ষা হিসেবে দেখছেন।

"অবশ্যই তারা অনেক মেধাবী খেলোয়াড়ে গড়া একটি দল। তবে আমাদের দলেও যথেষ্ট মেধাবী খেলোয়াড় আছে। তাদের বিপক্ষে মুখোমুখি হওয়া আমাদের জন্য সত্যিই দারুণ ব্যাপার। রাশিয়ায় কনফেডারেশন্স কাপের আগে এটা আমাদের দারুণ প্রস্তুতিও হবে।"

"আর্জেন্টিনার কাছে হারের পর তারা ঘুরে দাঁড়াতে চাইবে এবং দেখাতে চাইবে, তারা কী করতে পারে। আমাদের কেবল অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে। আশা করি, আমরা ভালো একটি ম্যাচ খেলতে পারব।"

সব প্রতিযোগিতা মিলিয়ে কোচ তিতের অধীনে টানা নয় ম্যাচ জেতার পর বৃহস্পতিবার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার কাছে একমাত্র গোলে হারে ব্রাজিল।