ইউভেন্তুসকে হারাবে রিয়াল: রোনালদো

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে প্রতিপক্ষ নিয়ে কোনো কোনো সমীহ দেখাচ্ছেন না ক্রিস্তিয়ানো রোনালদো। শিরোপা লড়াইয়ে দারুণ খেলে ইউভেন্তুসকে হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসী রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2017, 11:19 AM
Updated : 31 May 2017, 11:19 AM

কার্ডিফে আগামী শনিবার ইউরোপ সেরা প্রতিযোগিতাটির চূড়ান্ত লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে কোয়ার্টার-ফাইনাল ও আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে সেমি-ফাইনালে হ্যাটট্রিক করা রোনালদোর দৃঢ় বিশ্বাস, তার দল শিরোপা ধরে রাখবে।

রিয়াল মাদ্রিদ টিভিকে তিনি বলেন, “ম্যাচের দিন অনেক স্নায়ুর চাপ থাকবে। ফাইনাল নিয়ে খুব বেশি চিন্তা না করাটাই আমি পছন্দ করি। … আমাদের নিজেদের চেনাতে এবং কে সেরা সেটা প্রমাণ করতে হবে।”
 

“তারা দুর্দান্ত একটি দল, আমরাও তাই। আমার মনে হচ্ছে, আমরা দারুণ একটি ম্যাচ খেলব এবং আমরা জিতব।”

কোচ জিদানের উচ্ছ্বসিত প্রশংসা করেন রোনালদো। ২০১৬ সালের জানুয়ারিতে দায়িত্ব নেওয়ার পর ফ্রান্সের এই কোচের অধীনে এরই মধ্যে চারটি শিরোপা ঘরে তুলেছে স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি।

মৌসুম জুড়ে রিয়ালের সব খেলোয়াড়কেই ঘুরিয়ে ফিরিয়ে খেলিয়েছেন জিদান। কোচের এমন কৌশলের প্রশংসা করে রোনালদো বলেন, “এবারের মৌসুমে সব খেলোয়াড়ই খেলেছে। এগুলো এই কোচের বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত।”

ফাইনালের আগে ভালো অবস্থায় আছেন চার বারের বর্ষসেরা ফুটবলার রোনালদো।

“খুব ভালো বোধ করছি। কিছুটা ঠাণ্ডা আছে। কিন্তু এটা চোটে পড়ার চেয়ে ভালো। শারীরিক দিক থেকেও গত কয়েক মৌসুমের চেয়ে এবার বেশি ভালো আছি। কারণ, এবার আমি কম খেলেছি। এরপরও দলে যে কয়জন সবচেয়ে বেশি ম্যাচ খেলেছে আমি তাদের একজন। আশা করি, শনিবার গোল করে দলকে সহযোগিতা করতে পারবো।”

“আমরা ডাবল জিততে পারি, শিরোপা ধরে রাখতে পারি এবং চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে জায়গা করে নিতে পারি। এটা বড় একটি প্রেরণা। এটা থেকে মাত্র এক ধাপ পিছিয়ে আমরা।”