মোহন বাগানকে হারিয়ে সমর্থকদের ‘উপহার’ দিতে চায় আবাহনী

এএফসি কাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়া আগেই নিশ্চিত হয়ে গেছে আবাহনী লিমিটেডের। তবে দলটির কোচ দ্রাগো মামিচ ভারতের দল মোহন বাগানকে হারিয়ে সমর্থকদের ‘বিশেষ উপহার’ দিতে চান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2017, 05:35 PM
Updated : 30 May 2017, 05:35 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী বুধবার রাত পৌনে আটটায় ‘ই’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। আবাহনীর মতো মোহন বাগানও ছিটকে গেছে গ্রুপ পর্ব থেকে। গত পাঁচ ম্যাচে আবাহনীর একটি জয় ও চারটি হার। মোহন বাগানের দুই জয় ও তিন হার।

প্রথম পর্বে মোহন বাগানের মাঠে এগিয়ে গিয়েও ৩-১ ব্যবধানে হেরেছিল আবাহনী। ফিরতি লেগের ম্যাচটি তাই বাংলাদেশের চ্যাম্পিয়নদের জন্য প্রতিশোধের উপলক্ষ। কোচ মামিচ প্রতিশোধের কথা সরাসরি না বললেও জয়ের লক্ষ্যের কথা পরিষ্কার জানান আগের দিনের সংবাদ সম্মেলনে।

“এটা বড় একটা ম্যাচ। আমরা ভারতের বড় দল মোহন বাগানের বিপক্ষে খেলব, যারা দেখিয়েছে তারা শক্তিশালী এবং খেলা নিয়ে খুবই সিরিয়াস। ম্যাচটি নিয়ে আমরা খুবই সচেতন, যেহেতু ম্যাচটা বাংলাদেশের ফুটবলের সঙ্গে জড়িত। যেহেতু এটি এএফসি কাপে আমাদের শেষ ম্যাচ, জয়ের জন্য আমরা নিজেদের সর্বোচ্চটুকু দেব।”

“এটা আমাদের শেষ ম্যাচ এবং আমি সমর্থকদেরকে বিশেষ উপহার দিতে চাই; হার দিয়ে শেষ করতে চাই না। আমি মনে করি, ছেলেরাও আমার মতো একই কথা ভাবছে। আশা করি, আমাদের জয়ের সুযোগ আছে।”

প্রতিপক্ষ মোহন বাগানকে সমীহ করার কথাও জানান মামিচ, “মোহন বাগান খুবই শক্তিশালী দল। তাদের অনেক ভালো খেলোয়াড় আছে এবং দলটির গভীরতা আছে। কেবল সনি নর্দে নয়, জেজে, কাসুমি, বলবন্তের মতো মানসম্পন্ন খেলোয়াড় আছে তাদের দলে।”

গ্রুপ পর্বে নিজেদের পঞ্চম ম্যাচে বঙ্গবন্ধু স্টেডিয়ামেই ভারতের আরেক দল বেঙ্গালুরু এফসিকে ২-০ ব্যবধানে হারিয়েছিল আবাহনী। মামিচের আশা আগের ম্যাচের ধারাবাহিকতা ধরে রাখার।

“আমি শুধু আমার দলের দিকে তাকিয়ে আছি এবং বেঙ্গালুরু এফসির বিপক্ষে যেভাবে খেলেছিলাম, এ ম্যাচেও সেভাবে খেলতে চাই।”