বার্সার সঙ্গে কথা হয়নি ভালভেরদের

বার্সেলোনার পরবর্তী কোচ হওয়ার সম্ভাবনায় এরনেস্তো ভালভেরদে অনেকটাই এগিয়ে আছেন বলে গণমাধ্যমের খবর। তবে এখন পর্যন্ত কোনো ক্লাবের সঙ্গেই তার কথা হয়নি বলে জানিয়েছেন স্পেনের এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2017, 05:27 PM
Updated : 24 May 2017, 05:27 PM

বার্সেলোনাকে আটটি শিরোপা জেতানো লুইস এনরিকে গত মার্চে চলতি মৌসুম শেষে কাম্প নউ ছাড়ার ঘোষণা দেন। আগামী শনিবার আলাভেসের বিপক্ষে স্প্যানিশ কাপের ফাইনাল হবে তার অধীনে বার্সেলোনার শেষ ম্যাচ।

আগামী সোমবার নতুন কোচের নাম ঘোষণা করবে কাতালুনিয়ার ক্লাবটি।

বেশ কিছুদিন ধরে কাতালান ক্লাবটিতে এনরিকের উত্তরসূরি হিসেবে ভালভেরদের নাম শোনা যাচ্ছে। সোমবার স্প্যানিশ দৈনিক এল কোররেও তাদের প্রতিবেদনে জানায়, বার্সেলোনার নতুন কোচ হচ্ছেন ভালভেরদে। এরই মধ্যে চুক্তিতে সইও নাকি করে ফেলেছেন তিনি।

মাঝে মঙ্গলবার তার বর্তমান ক্লাব আথলেতিক বিলবাও জানায়, ক্লাবটির কোচের দায়িত্বে আর থাকছেন না ভালভেরদে। শোনা যাচ্ছে চুক্তির বিষয়টি পাকাপাকি করতে বার্সেলোনার সঙ্গে শিগগিরই আলোচনায় বসবেন এই স্প্যানিয়ার্ড।

তবে এসব ব্যাপারে মুখ খুলতে নারাজ বার্সেলোনার সাবেক এই খেলোয়াড়। বুধবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, "আমি এটা নিশ্চিত করতে পারছি না, আমি দু:খিত।"

এস্পানিওল, ভালেন্সিয়া ও অলিম্পিয়াকোসে কোচের দায়িত্ব পালন করা ভালভেরদের দাবি, তার পেতে অনেক ক্লাব আগ্রহী।

"আমার ভবিষ্যত নিয়ে অনেক গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু আমি পরিষ্কারভাবে বলতে হবে, কোনো দলের সঙ্গে আমি প্রতিশ্রুতিবদ্ধ হইনি। আমি কোনো ক্লাবের সঙ্গে কথাও বলিনি। আমার একজন এজেন্ট আছে। অনেক ক্লাবই আমার প্রতি আগ্রহ দেখাচ্ছে।"