‘মেসিরা জানে না নতুন কোচ কে’

নতুন কোচ কে হচ্ছেন বার্সেলোনার খেলোয়াড়রা এরই মধ্যে তা জেনে গেছেন বলে গণমাধ্যমের খবর উড়িয়ে দিয়েছেন লুইস এনরিকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 03:44 PM
Updated : 22 May 2017, 03:44 PM

কাতালান ক্লাবটিকে আটটি শিরোপা জেতানো এনরিকে গত মার্চে চলতি মৌসুম শেষে কাম্প নউ ছাড়ার ঘোষণা দেন। আগামী শনিবার স্প্যানিশ কাপে আলাভেসের বিপক্ষে ফাইনাল হবে তার অধীনে বার্সেলোনার শেষ ম্যাচ।

ক্লাবটিতে তার উত্তরসূরি হিসেবে সংবাদ মাধ্যমে যাদের নাম আসছে এদের মধ্যে জোরেসোরেই শোনা যাচ্ছে আথলেতিক বিলবাওয়ের কোচ আরনেস্তো ভালভেরদের নাম। এ ব্যাপারে বার্সা টিভিকে ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ বলেন, “২৯ মে, সোমবার আমরা নতুন কোচের নাম ঘোষণা করবো।”

স্প্যানিশ দৈনিক এল কোররেও অবশ্য তাদের প্রতিবেদনে জানিয়েছে, ক্লাবটির নতুন কোচ হচ্ছেন ভালভেরদে। এরই মধ্যে চুক্তিতে সইও নাকি করে ফেলেছেন তিনি এবং দলের খেলোয়াড়দেরও তা জানানো হয়েছে।

এ প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেন এনরিকে। সংবাদ মাধ্যমের সবকিছু বিশ্বাস না করার জন্য বার্সেলোনার সমর্থকদের আহ্বান জানিয়ে বলেছেন, কাম্প নউয়ে তার উত্তরসূরি কে হতে যাচ্ছেন, সে বিষয়ে এখন পর্যন্ত খেলোয়াড়রা কিছুই জানে না।

এইবারের বিপক্ষে রোববার রাতে ৪-২ গোলের জয়ের পর এই স্প্যানিশ কোচ বলেন, "আমার মনে হয় না, গণমাধ্যমের খবরে আপনাদের বিশ্বাস করা উচিত। কারণ, তারা যা বলে তার চেয়ে বেশি মিথ্যা বলে।"