মেসি-রোনালদোর অবসরের অপেক্ষায় হ্যাজার্ড

চেলসির হয়ে খেলেই কোনো একদিন বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিততে পারবেন বলে বিশ্বাস এডেন হ্যাজার্ডের। তবে স্বপ্ন পূরণের জন্য হয়তো তাকে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর অবসরে যাওয়ার অপেক্ষায় থাকতে হবে বলেও মনে করেন বেলজিয়ামের এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2017, 03:44 PM
Updated : 12 May 2017, 04:06 PM

গত নয় বছর ধরে বর্ষসেরা ফুটবলারের পুরস্কারটি জিতেছেন মেসি কিংবা রোনালদো। এবারও দারুণ ছন্দে আছেন তারা।

চলতি মৌসুমে চেলসির প্রিমিয়ার লিগ শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে দারুণ খেলছেন হ্যাজার্ড। অনেকের মতে, ২০১৭ সালের বর্ষসেরা ফুটবলারের লড়াইয়ে শক্ত প্রতিদ্বন্দ্বিতা গড়বেন ২৬ বছর বয়সী এই প্লেমেকার।

আর প্রিমিয়ার লিগে খেলার কারণে বর্ষসেরা হওয়ার দৌড়ে তার সম্ভাবনা কমবে না বলেও বিশ্বাস হ্যাজার্ডের।

স্কাই স্পোর্টসকে হ্যাজার্ড বলেন, "আশা করি, একদিন ব্যালন ডি'অর জিতব। আর যদি না জিতি, তাহলেও সমস্যা নেই। আমি একটি ভালো ক্যারিয়ার গড়তে চেষ্টা করি-যতটা পারি। তবে আমি মনে করি, আরও কিছু খেলোয়াড়ও এটা জেতার যোগ্য।"

"যখন রোনালদো ও মেসি অবসরে যাবে তখন হয়তো নেইমার, পাওলো দিবালা বা অঁতোয়ান গ্রিজমানের মতো কয়েকজন খেলোয়াড় আসতে পারে, কে জানে? দেখা যাক। তবে এটা এমন কিছু নয়, যা নিয়ে আমি খুব বেশি চিন্তা করি।"

"আমি এটা (বর্ষসেরার পুরস্কার) জিততে পারি কি-না? যদি আমি পরের মৌসুম খেলি, আমরা যদি চ্যাম্পিয়ন্স লিগ জিতি এবং বেলজিয়ামের হয়ে বিশ্বকাপ জিতি, তাহলে কেন নয়? গত ১০ বছরে বর্ষসেরার পুরস্কার জয়ীদের সবাই স্পেনে খেলা ফুটবলার। তবে এটা অনিবার্য কিছু নয়। ইংল্যান্ডে যদি এর চেয়ে ভালো খেলোয়াড় থাকে, তাহলে সে এটা জিতবে।"

শুক্রবার রাতে ওয়েস্ট ব্রমের বিপক্ষে মাঠে নামবে ৩৫ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা চেলসি। এই ম্যাচ জিতেই লিগ শিরোপা নিশ্চিত করতে চান হ্যাজার্ড।