হিগুয়াইনকে একটুও ছাড় দিব না: রামোস

মাঠের বাইরে ঘনিষ্ঠ বন্ধু হলেও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইউভেন্তুস তারকা গনসালো হিগুয়াইনকে সামান্য ছাড়ও দিবেন না রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্হিও রামোস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2017, 12:24 PM
Updated : 11 May 2017, 03:02 PM

বুধবার সেমি-ফাইনালের ফিরতি লেগে আতলেতিকো মাদ্রিদের মাঠে ২-১ গোলে হারলেও ‍দুই লেগ মিলিয়ে ৪-২ ব্যবধানে জিতে রিয়াল। আগামী ৩ জুন কার্ডিফে ইউভেন্তুসের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে বর্তমান চ্যাম্পিয়নরা।

সান্তিয়াগো বের্নাবেউয়ে ছয় বছর একসঙ্গে খেলেছেন রামোস ও হিগুয়াইন। ২০১৩ সালে রিয়াল ছেড়ে নাপোলিতে নাম লেখান আর্জেন্টিনার স্ট্রাইকার হিগুয়াইন। আর গত বছর ইউভেন্তুসে এসে এরই মধ্যে দলটির গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন তিনি।

হিগুয়াইন খুব ভালো বন্ধু হলেও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে সম্পর্কটা মাঠের বাইরে রাখতে চান রামোস।

বিন স্পোর্টসকে তিনি বলেন, "সে যখন এখানে (রিয়ালে) ছিল তখন থেকেই সে আমার দারুণ একজন বন্ধু এবং আমাদের মাঝে চমৎকার একটি সম্পর্ক আছে। কিন্তু মাঠে আমি পিপাকে (হিগুয়াইনকে) একটু ছাড়ও দিব না।"

শেষ চারের প্রথম লেগে রোনালদোর হ্যাটট্রিকে ৩-০ গোলে জিতে ফাইনালের পথে এগিয়ে থেকে ভিসেন্তে কালদেরনে খেলতে নামে রিয়াল। সাউল নিগেস ও অঁতোয়ান গ্রিজমানের গোলে ঘুরে দাঁড়ানো আতলেতিকো মাদ্রিদের সম্ভাবনা শেষ হয়ে যায় ৪২তম মিনিটে ইসকো লক্ষ্যভেদ করলে।

ম্যাচটি নিয়ে রামোস বলেন, "আগে কেউ বলেনি যে, এটা সহজ হতে যাচ্ছে। এই দল নিয়ে আমি গর্বিত।... আমরা যা চেয়েছিলাম তা পেয়েছি।"

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক