অভিজ্ঞতাই পার্থক্য গড়ে দিয়েছে: রোনালদো

নিজেদের মাঠে শুরুতে দুই গোল করে দারুণ কিছু ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান ঘোচাতে পারেনি আতলেতিকো মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পর ক্রিস্তিয়ানো রোনালদো জানালেন, রিয়াল মাদ্রিদের অভিজ্ঞতাই পার্থক্যটা গড়ে দিয়েছে দুই দলের সেমি-ফাইনালে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2017, 09:04 AM
Updated : 11 May 2017, 01:38 PM

প্রথম লেগে রোনালদোর হ্যাটট্রিককে চালকের আসনে বসে থেকে গত বুধবার সেমি-ফাইনালে ফিরতি লেগে ভিসেন্তে কালদেরনে খেলতে নামে রিয়াল। সাউল নিগেস ও অঁতোয়ান গ্রিজমানের গোলে ঘুরে দাঁড়ানো আতলেতিকো মাদ্রিদের সব সম্ভাবনা শেষ হয়ে যায় রিয়ালের ইসকো লক্ষ্যভেদ করলে।
 
ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে মূল্যবান এই অ্যাওয়ে গোল নিয়ে কথা বলতে গিয়ে চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের অভিজ্ঞতার প্রসঙ্গটিও টেনে আনেন রোনালদো।
 
“আমরা জানতাম, একটা গোল পেলেই আমরা তাদের শেষ করে দিতে পারি। আমাদের অনেক অভিজ্ঞতা আছে এবং আমরা সেটা দেখিয়েছি।”
 
চ্যাম্পিয়ন্স লিগের আধুনিক যুগে কোনো দল টানা দুইবার শিরোপা স্বাদ পায়নি। আগামী ৩ জুন কার্ডিফে মুকুট ধরে রাখার লড়াইয়ে সেরি আর চ্যাম্পিয়ন ইউভেন্তুসের বিপক্ষে খেলবে রিয়াল। রোনালদোর বিশ্বাস তার দলের সামর্থ্য আছে ইতিহাস গড়ার।
 
“সবকিছুই হতে পারে, কিন্তু আমি দলটাকে ভালো অবস্থায় দেখছি। আমরা শক্তিশালী। আমাদের যারা নিয়মিত খেলে বা কম খেলে তারা সবাই খুবই ভালো খেলোয়াড়।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক