গ্রুপে ১০১ গোল করে শেষ আটে নৌবাহিনী

জাতীয় হকি চ্যাম্পিয়নশিপে প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসিয়েই চলেছে বাংলাদেশ নৌবাহিনী। গ্রুপ পর্বের তিন ম্যাচে ১০১ গোলের উৎসব সেরে কোয়ার্টার-ফাইনালে উঠেছে জিমি-শিটুলরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 02:48 PM
Updated : 30 April 2017, 02:48 PM

বাংলাদেশ হকি ফেডারেশন রোববার এক বিজ্ঞপ্তিতে জানায়, মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মেহেরপুর জেলাকে ২৭-০ গোলে উড়িয়ে দেয় নৌবাহিনী।

গাজীপুর জেলাকে ৩১-০ গোলে গুঁড়িয়ে দিয়ে এই প্রতিযোগিতা শুরু জিমিরা দ্বিতীয় ম্যাচে নড়াইল জেলাকে উড়িয়ে দিয়েছিল ৪৩-০। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ২ নম্বর গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে সেরা আটে উঠে নৌবাহিনী।

নৌবাহিনীর জয়ে ফরহাদ আহমেদ শিটুল ও দ্বীন ইসলাম ইমন হ্যাটট্রিকসহ ৫টি করে গোল দেন। হ্যাটট্রিকসহ ৪ গোল রোমান সরকারের। এছাড়া ফজলে হোসেন রাব্বি ৪টি, মামুনুর রহমান চয়ন ৩টি, রিমন কুমার ঘোষ ৩টি গোল দেন। একটি করে গোল করেছেন ইমরান হাসান পিন্টু, কামরুজ্জামান রানা ও কৃষ্ণ কুমার।

পটুয়াখালী জেলাকে ১১-০ ব্যবধানে হারিয়ে ৭ নম্বর গ্রুপে থেকে টানা তিন জয়ে সেরা আটে উঠেছে বাংলাদেশ বিমান বাহিনী। দলের জয়ে প্রসেনজিত রায় ৪টি ও বিল্লাল হোসেন ৩টি গোল করেন। একটি করে গোল কৌশিকুর রহমান, অনশিক মাহমুদ, সহিদুল ইসলাম ও সাদ্দাম হোসেনের।

অন্য ম্যাচে খুলনা জেলাকে ১২-০ ব্যবধানে রাজশাহী বিভাগ ও নড়াইলকে ৮-০ গোলে হারিয়েছে গাজীপুর জেলা।