গোমেসে অনেক সম্ভাবনা দেখছেন এনরিকে

ওসাসুনার বিপক্ষে দলের গোল উৎসবে আন্দ্রে গোমেসের দারুণ পারফরম্যান্সে মুগ্ধ লুইস এনরিকে। চলতি মৌসুমে এই মিডফিল্ডার তার সক্ষমতার মাত্র ৩০ শতাংশ খেলেছেন বলে মনে করেন বার্সেলোনা কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 02:15 PM
Updated : 27 April 2017, 02:27 PM

পর্তুগালের এই খেলোয়াড়ের মাঝে অনেক সম্ভাবনা দেখছেন এ মৌসুম শেষে বার্সেলোনা ছাড়তে যাওয়া এনরিকে।

কাম্প নউয়ে বুধবার লা লিগায় ওসাসুনাকে ৭-১ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। এই জয়ে লিওনেল মেসি ও পাকো আলকাসেরের মতো জোড়া গোল করেন গোমেসও।

গত জুলাইয়ে ভালেন্সিয়া থেকে বার্সেলোনায় নাম লেখানো এই মিডফিল্ডার নিজেকে ঠিক মেলে ধরতে পারছিলেন না। তাই প্রায়ই বার্সা সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে তাকে। অবশেষে ওসাসুনার বিপক্ষে জ্বলে উঠলেন পর্তুগালের এই খেলোয়াড়।

গোমেসের প্রশংসা করে এনরিকে বলেন, "দুটি গোল করা ছাড়াও- প্রথম গোলের ফিনিশিংটা ছিল খুবই কঠিন... আন্দ্রের অনেক সম্ভাবনা আছে। আমি এটা বলতে পারি এবং বলব। এমনকি তার অনেক সমালোচনা করা হলেও আমি এটা ১০০০ বারের বেশি বলবো।"

"সে বিভিন্ন পজিশনে খেলতে পারে.. সে তার সক্ষমতার মাত্র ৩০ শতাংশ ব্যবহার করছে। সক্ষমতার শতভাগ খেলা গোমেসকে কল্পনা করুন। সে খুব উচ্চাকাঙ্ক্ষী, দায়িত্বশীল এবং তার গুণ আছে।"

এই জয়ে ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা। সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।