মেসির সঙ্গে খেলে গর্বিত আলকাসের

ওসাসুনার বিপক্ষে বার্সেলোনার বিশাল জয়ের পর পাকো আলকাসের জানিয়েছেন, বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে সতীর্থ হিসেবে পাওয়ায় গর্বিত তিনি। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2017, 10:41 AM
Updated : 27 April 2017, 03:42 PM

কাম্প নউয়ে লা লিগায় বুধবার ওসাসুনাকে ৭-১ গোলে উড়িয়ে দেয় কোচ লুইস এনরিকের দল।

এক ঘণ্টার মাথায় মাঠ থেকে উঠে যাওয়ার আগে জোড়া গোল করেন মেসি। দুটি করে গোল করেন আন্দ্রে গোমেস আর পাকো আলকাসেরও। অপর গোলটি হাভিয়ের মাসচেরানোর।

গত আগস্টে ভালেন্সিয়া থেকে বার্সেলোনায় নাম লেখানো আলকাসের নিজেকে মেলে ধরতে বেশ সময় নিচ্ছিলেন। তবে লিগে গত তিন ম্যাচে তিন গোল করেন তিনি। ওসাসুনার বিপক্ষে দ্বিতীয়ার্ধের কিছু সময় পর মেসি মাঠ ছাড়লেও দারুণ খেলে স্বাগতিকদের ছন্দে রাখেন এই স্ট্রাইকার। 

তারকা এই সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ আলকাসের, “লিওর কেমন দক্ষতা আছে এবং সে কেমন খেলোয়াড় আমরা সেটা জানি… তাকে খেলতে দেখাটা আপনাকে আনন্দ দেয়।”

“তার (মেসির) জন্য আমরা খুশি। সে অনন্য একজন খেলোয়াড়। খুব কম খেলোয়াড়ই বলতে পারবে তারা তার সঙ্গে খেলেছে।”

দলের এই জয়ে নিজের অবদান প্রসঙ্গে ২৩ বছর বয়সী আলকাসের বলেন, “গোল করলে প্রত্যেক স্ট্রাইকারই খুশি হয়। কিন্তু দলকে সহযোগিতা করার জন্য আপনি যে কাজ করেন সেটা গোলের চেয়ে বেশি কিছু। অবশ্যই, বেশি বেশি গোল করা আপনাকে আরও আত্মবিশ্বাসী করে তুলে।”

এই জয়ে বার্সেলোনার পয়েন্ট এখন ৩৪ ম্যাচে ৭৮। দিনের অপর ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৬-২ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদ পয়েন্টে বার্সেলোনার পাশে বসলেও মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থেকে শীর্ষেই আছে বর্তমান চ্যাম্পিয়নরা।