মেসির ক্যারিয়ারের শেষ বার্সাতেই দেখতে চান এনরিকে

মৌসুম শেষেই বার্সেলোনা ছাড়বেন লুইস এনরিকে। কিন্তু স্প্যানিশ এই কোচের চাওয়া দলের সেরা তারকা লিওনেল মেসি যেন তার ক্যারিয়ার কাতালান ক্লাবটিতেই শেষ করুক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2017, 02:33 PM
Updated : 25 April 2017, 02:33 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার লা লিগায় রিয়াল মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার ৩-২ গোলের জয়ের নায়ক ছিলেন মেসি। এই জয়ে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থেকে লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে এসেছে রিয়ালের চেয়ে এক ম্যাচ বেশি খেলা এনরিকের দল।

ম্যাচের যোগ করা সময়ে জয়সূচক গোল করে জার্সি খুলে গ্যালারির দিকে তুলে ধরে উদযাপন করেন মেসি। এই উদযাপনে বার্সেলোনার সঙ্গে আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের চুক্তি নবায়নের আভাস দেখছেন অনেকে।

পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারের সঙ্গে কাতালান ক্লাবটির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালের জুনে। তবে আর্জেন্টিনা অধিনায়কের সঙ্গে বার্সেলোনার নতুন চুক্তির বিষয়টি অনেক দিন ধরে ঝুলে আছে।

বুধবার ওসাসুনার বিপক্ষে ম্যাচ নিয়ে আগের দিন সংবাদ সম্মেলনে এনরিকে বলেন, “আমার মত, আমি চাই বার্সাতেই সে তার ক্যারিয়ার শেষ করুক। কিন্তু এটা এমন কিছু যার সিদ্ধান্ত লিওই নেবে।”

গত মার্চে এনরিকে জানিয়ে দেন, চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বেন।

তবে মেসির মতো বিশ্বসেরা ফুটবলারের সঙ্গে ক্যারিয়ার দীর্ঘায়িত করতে না পারায় হতাশ নন এনরিকে। জানিয়েছেন, বার্সেলোনায় মেসির যে সময়টুকু কাটিয়েছেন তা দারুণ।