ইউভেন্তুসের জয়ে দারুণ গোল বোনুচ্চির

সেরি আয় নিজেদের মাঠে জেনোয়াকে উড়িয়ে দিয়েছে ইউভেন্তুস। দলের ৪-০ ব্যবধানের জয়ে দারুণ এক গোলে অবদান রাখেন ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 12:54 PM
Updated : 24 April 2017, 12:55 PM

ম্যাচের ৬৪তমমিনিটে নিজেদের অর্ধ থেকে বল নিয়ে দুই ডিফেন্ডারকে কাটানোর পর ডি বক্সের বাইরে থেকেজোরালো শটে জেনোয়ার গোলরক্ষককে পরাস্ত করেন বোনুচ্চি। নিজেদের মাঠে লিগে টানা ৩৩ ম্যাচঅজেয় থাকা ইউভেন্তুসের অপর দুই গোলদাতা পাওলো দিবাবা ও মারিও মানজুকিচ। অন্য গোলটিআত্মঘাতী।

সপ্তদশ মিনিটেআত্মঘাতী গোলে এগিয়ে যাওয়া ইউভেন্তুস পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয়। সতীর্থেরব্যাক পাস থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টিনার ফরোয়ার্ড দিবালা।

বাঁ দিক থেকেমানজুকিচের জোরালো ভলিতে ব্যবধান আরও বাড়িয়ে নেয় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। এরপরমাঝ মাঠ থেকে বল নিয়ে দুই খেলোয়াড়ের ভেতর দিয়ে এগিয়ে ডি-বক্সের একটু বাইরে থেকে দূরপাল্লারজোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন বোনুচ্চি।

এই জয়ের পর৩৩ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে শিরোপার আরও কাছাকাছি পৌঁছেছে ইউভেন্তুস। এক ম্যাচ কম খেলে৭২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রোমা।

রোববার ফিওরেন্তিনারমাঠে ৯ গোলের রোমাঞ্চকর ম্যাচে ৫-৪ ব্যবধানে হারা ইন্টার মিলান ৫৬ পয়েন্ট নিয়ে সপ্তমস্থানে রয়েছে। সাস্সুয়েলোর মাঠে ২-২ ড্র করা নাপোলি ৭১ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

নিজেদের মাঠসান সিরোতে হেরেই গেছে এসি মিলান। অবনমন অঞ্চলের এক ধাপ ওপরে থাকা এমপোলির কাছে ২-১ব্যবধানে হারা মিলান ৫৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক