ভালো খেলার লক্ষ্য নিয়ে বেঙ্গালুরু যাচ্ছে আবাহনী

এএফসি কাপে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হওয়ার আগে প্রতিযোগিতায় প্রথম জয় পাওয়া নিয়ে ভাবছেন না আবাহনী কোচ। শিষ্যরা আগের ম্যাচের চেয়ে ভালো খেলবে বলে আশা করছেন দ্রাগো মামিচ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2017, 04:52 PM
Updated : 15 April 2017, 04:52 PM

‘ই’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে আগামী মঙ্গলবার শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরুর মুখোমুখি হবে আবাহনী। মামিচের দল ঢাকা ছাড়বে রোববার।

শক্তির দিক দিয়ে আবাহনীর চেয়ে ভারতের দলটি এগিয়ে। এএফসি কাপের গত আসরের রানার্সআপ বেঙ্গালুরু ভারতের লিগ চ্যাম্পিয়ন। আবাহনী কোচ মামিচ তাই বাস্তবতা মেনে ছক কষছেন।

“আমরা ভারতের চ্যাম্পিয়ন এবং এএফসি কাপের গত আসরের ফাইনালিস্ট দলের বিপক্ষে খেলব। আমরা তাদের সম্পর্কে সব কিছু জানি, কিন্তু আমাদের নিজেদের পারফরম্যান্স নিয়ে সতর্ক থাকতে হবে; আগের ম্যাচের চেয়ে ভালো খেলতে হবে।”

মালদ্বীপের দল মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশনের কাছে ২-০ গোলে হেরে এএফসি কাপ শুরু করা আবাহনী নিজেদের দ্বিতীয় ম্যাচে ৩-১ ব্যবধানে হারে ভারতের দল মোহন বাগানের কাছে। দুই ম্যাচ জেতা বেঙ্গালুরুর বিপক্ষে আরেকটু ভালো খেলার আশা ক্রোয়েশিয়ান এই কোচের।

“মোহন বাগানের বিপক্ষে প্রথমার্ধে আমরা খুবই ভালো ম্যাচ খেলেছিলাম। … এখন অবশ্যই আমাদের ওই পারফরম্যান্স টেনে নেওয়ার কথা ভাবতে হবে; একটা অর্ধের চেয়ে ভালো করতে হবে।”

রক্ষণ সামলে খেলার ইঙ্গিতও দিয়েছেন আবাহনী কোচ, “আমরা সেখানে ফেভারিট হিসেবে যাচ্ছি না এবং কাউকে প্রতিশ্রুতি দিচ্ছি না যে আমরা জিততে যাচ্ছি। আমার দৃষ্টিতে এই প্রতিশ্রুতি দেওয়া হবে অযৌক্তিক।”