‘দিবালার জন্য রিয়ালের চেয়ে বার্সা ভালো’

ইউভেন্তুস তারকা পাওলো দিবালার ভবিষ্যত ঠিকানা হিসেবে রিয়াল মাদ্রিদের চেয়ে বার্সেলোনা ভালো হবে বলে মনে করেন ইতালির সাবেক ফুটবলার জানলুকা জামব্রত্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2017, 11:39 AM
Updated : 11 April 2017, 11:39 AM

২০১৫ সালে ৪ কোটি ইউরোতে পালেরমো থেকে ইউভেন্তুসে নাম লেখানো দিবালা সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে আছেন। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ১৪টি গোল করেছেন আর্জেন্টিনার এই খেলোয়াড়।

সংবাদ মাধ্যমের গুঞ্জন, ২৩ বছর বয়সী এই খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ আছে লা লিগার দুই সফল দল বার্সেলোনা ও রিয়ালের।

ইউভেন্তুসের সঙ্গে এখনও নতুন কোনো চুক্তি করেননি দিবালা। সেরি আ চ্যাম্পিয়নদের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত।

ভবিষ্যতে দিবালার জন্য বার্সেলোনাকেই বেশি উপযুক্ত মনে করছেন ক্যারিয়ারের অনেকটা সময় ইউভেন্তুস ও বার্সেলোনার হয়ে খেলা জামব্রোত্তা।

ওমনিস্পোর্টকে তিনি বলেন, “নিশ্চিতভাবে বার্সেলোনা। সে তরুণ এক প্রতিভা এবং সে এটার প্রমাণ রাখছে। সে সহজেই দুটি ক্লাবের একটিতে খেলতে পারবে, দুটিই অনেক বড় মাপের দল। কিন্তু একজন সৃষ্টিশীল ও আর্জেন্টিনার নাম্বার টেন হওয়ায় সে ক্রিস্তিয়ানো রোনালদো থেকে মেসির কাছে বেশি কাছের।”

“সে বেশি মানিয়ে যাবে ব্লাওগ্রানায় (বার্সেলোনায়), যেখানে একসময় রোনালদিনিয়ো খেলেছিল।”

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে অতিথি বার্সেলোনার মুখোমুখি হবে দিবালার ইউভেন্তুস।