‘আমি মেসি নই, আমি দিবালা’

বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে দলটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সঙ্গে তুলনা থেকে নিজেকে দূরে রাখছেন পাওলো দিবালা। নিজের মতো গড়ে উঠতে চান ইউভেন্তুসের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2017, 01:00 PM
Updated : 11 April 2017, 07:20 AM

২০১৫ সালে পালেরমো থেকে ইউভেন্তুসে নাম লেখানো দিবালা সম্প্রতি দারুণ খেলছেন। চলতি মৌসুমে সেরি আ চ্যাম্পিয়নদের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ১৪টি গোল করেছেন আর্জেন্টিনার এই খেলোয়াড়।

জাতীয় দলে আক্রমণভাগে মেসির সতীর্থ দিবালাকে আর্জেন্টিনার আগামীর তারকা মনে করা হয়। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে এক সাক্ষাৎকারে দিবালা বলেন, “সবার জানতে হবে যে, আমি মেসি নই। আমি দিবালা এবং আমি কেবল দিবালাই হতে চাই। যদিও আমি বুঝতে পারি যে, এটা নিয়ে তুলনা হয়।”

“মারাদোনা যেমন একজন ছিল, তেমনি মেসিও একজন। আপনি তাদের মতো খেলোয়াড়ের মতো হতে পারবেন না। আমাকে নিয়ে মানুষের যেসব প্রত্যাশা আছে তা একটি বোঝা। সর্বোচ্চটা দিয়ে আমি তাদের প্রতিদান দিতে চেষ্টা করবো।”

সংবাদ মাধ্যমের খবর, ২৩ বছর বয়সী দিবালার প্রতি নজর আছে বার্সেলোনার। ইউভেন্তুসের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২০ সালে।

নিজের ভবিষ্যত নিয়ে দিবালার কৌশলী জবাব, “তিন বছর আগে পালেরমোতে ছিলাম, ইউভেন্তুসে যাবো কি-না আমি ভাবিনি। প্রতিটা দিন আমি উদযাপন করছি এবং এর পর কি হবে তা নিয়ে আমি চিন্তা করি না। আমি এখানে সুখী, এখানে প্রত্যেকেই আমাকে অনেক ভালোবাসে। আমি আমার সেরা মুহূর্তগুলোর একটি এখানে উপভোগ করছি।”

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগের ম্যাচে নিজেদের মাঠে বার্সেলোনার মুখোমুখি হবে ইউভেন্তুস।