বার্সার বিপক্ষে লড়তে প্রস্তুত ইউভেন্তুস

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে লড়াইয়ের জন্য খেলোয়াড়রা প্রস্তুত ও আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন ইউভেন্তুস কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2017, 10:23 AM
Updated : 9 April 2017, 12:29 PM

সেরি আয় গত সপ্তাহে নাপোলির মাঠে হারের ধাক্কা কাটিয়ে জয়ের পথে ফিরেছে ইউভেন্তুস। শনিবার রাতে গনসালো হিগুয়াইনের জোড়া গোলে কিয়েভোকে ২-০ ব্যবধানে হারায় ঘরোয়া লিগে টানা পাঁচবারের চ্যাম্পিয়নরা।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আল্লেগ্রি বলেন, “আমরা ভালো অবস্থায় আছি। আন্তর্জাতিক সূচির সময় হিগুয়াইন তার ফিটনেস নিয়ে ভালো কাজ করেছে। পুরোটা পথ এগিয়ে যেতে আগামী কয়েক সপ্তাহে আমাদেরকে উদ্দীপনা ও ইচ্ছাশক্তি দিয়ে কাজ করে যেতে হবে।”

বার্সেলোনার বিপক্ষে লড়াই প্রসঙ্গে আল্লেগ্রি বলেন, “এখানে বসে বার্সেলোনার বিপক্ষে খেলার বিষয় ভেবে লাভ নেই- আমাদেরকে খেলতে হবে এবং এটাই সব। রোববার থেকে আমরা বার্সেলোনা নিয়ে ভাবব তবে সেটা শুধু পরবর্তী ম্যাচ বলে। পরবর্তী ম্যাচ সবসময়ই সবচেয়ে গুরুত্বপূর্ণ।”

“আপনার দলে যখন লিওনেল মেসি, নেইমার, লুইস সুয়ারেস ও আন্দ্রেস ইনিয়েস্তা থাকবে... তখন আপনার (ম্যাচের) রাত খুবই কম খারাপ কাটবে। তাই আমাদের লক্ষ্যে স্থির থাকতে হবে, সঠিক সময়ে আক্রমণে করতে প্রস্তুত থাকতে হবে আর প্রয়োজনে রক্ষণ করতে হবে।”

ইউরোপ সেরার প্রতিযোগিতায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে আগামী মঙ্গলবার ঘরের মাঠে খেলবে ইউভেন্তুস। দুই লেগের লড়াইয়ের ফিরতি পর্ব হবে আগামী ১৯ এপ্রিল, বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে।