আপিলের আগে মেসির সঙ্গে আলোচনায় আর্জেন্টিনা

লিওনেল মেসির নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার আগে তার সঙ্গে আলোচনা করতে চায় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) কর্মকর্তারা। এ জন্য আগামী সপ্তাহে বার্সেলোনায় যাবে তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2017, 10:42 AM
Updated : 6 April 2017, 10:42 AM

এএফএর ন্যাশনাল টিমস কমিটির নতুন প্রধান মার্সেলোনা তিনেলি জানান, সভাপতি ক্লাওদিও তাপিয়া বৃহস্পতিবার কোচ এদগার্দো বাউসার সঙ্গেও বসবেন। বিশ্বকাপ বাছাইয়ে এ মুহূর্তে আর্জেন্টিনা পঞ্চম স্থানে থাকলেও কোচের ওপর আস্থা থাকার কথাও জানান তিনি।

মেসির সঙ্গে বৈঠকে বসা নিয়ে তিনেলি বলেন, “আগামী সপ্তাহে মেসির সঙ্গে স্পেনে আলোচনায় বসার পরিকল্পনা আমাদের। আপিল করা হবে এবং এ জন্য আমরা স্পেন ও আর্জেন্টিনার আইনজীবীর সঙ্গে আলোচনা করব এবং আমরা খেলোয়াড়ের সঙ্গেও কথা বলতে চাই। তাই আমরা অবশ্যই সেখানে যাব।”

আপিলের বিষয়ে বিস্তারিত না বললেও আইনজীবী হুয়ান দে দিওস ক্রেসপো জানান, এএফএর আইনজীবী ও তার প্রতিষ্ঠান মিলে আপিলের জন্য প্রয়োজনীয় সব তথ্য-উপাত্ত দুই দিনের মধ্যে গুছিয়ে ফেলবেন।

চিলির বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের শেষ দিকে মেসির বিরুদ্ধে ফাউলের নির্দেশ দেয় রেফারি। এরপর লাইন্সম্যানকে লক্ষ্য করে বার্সেলোনার তারকা ফরোয়ার্ডকে হাত নেড়ে ক্ষোভ প্রকাশ ও চিৎকার করতে দেখা যায়।

ম্যাচ শেষে এই অফিসিয়ালের সঙ্গে হাত মেলাতেও অস্বীকৃতি জানান আর্জেন্টিনা অধিনায়ক। ম্যাচের প্রতিবেদনে অবশ্য ঘটনাগুলোর উল্লেখ করেননি রেফারি। কিন্তু ভিডিও ফুটেজ দেখে গত মেসিকে চার ম্যাচের নিষেধাজ্ঞা দেয় ফিফা।