শেষ মুহূর্তের গোলে রক্ষা ম্যানইউর

ওল্ড ট্র্যাফোর্ড বার বার ড্র করার পর এবার হারতেই বসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে পেনাল্টি থেকে শেষ মুহুর্তের গোলে এভারটনের সঙ্গে ড্র করেছে জোসে মরিনিয়োর দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2017, 04:10 AM
Updated : 5 April 2017, 04:10 AM

মঙ্গলবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। লিগে এ নিয়ে টানা ২০টি ম্যাচ অপরাজিত থাকলো ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এর অর্ধেকই ড্র। আর এবারের লিগে দলটির ১২টি ড্রর মধ্যে নয়টিই ঘরের মাঠে।

ম্যাচের ২২তম মিনিটে কাছ থেকে ফিল জাগিয়েলকার বুদ্ধিদীপ্ত ফ্লিকে এগিয়ে যায় এভারটন।

পিছিয়ে পড়ার পর বেশ কয়েকটি ভালো সুযোগ নষ্ট হয় ইউনাইটেডের। আন্দের এররেরার প্রচেষ্টা বাধা পায় ক্রসবারে। দ্বিতীয়ার্ধে অ্যাশলি ইয়ংয়ের ফ্রি-কিক থেকে পল পগবার হেড লাগে বারে। জ্লাতান ইব্রাহিমোভিচ বল জালে পাঠালেও অফসাইডের জন্য গোল বাতিল হয়।

ম্যাচের ৯৪তম মিনিটে লুক শর গোলমুখী শট হাত দিয়ে ঠেকিয়ে লাল কার্ড দেখেন ডিফেন্ডার অ্যাশলি উইলিয়ামস। পেনাল্টি থেকে স্বাগতিকদের সমতায় ফেরার সুইডিশ স্ট্রাইকার ইব্রাহিমোভিচ।

২৯ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

দিনের অন্য ম্যাচে সান্ডারল্যান্ডকে ২-০ গোলে হারায় ক্রেইগ শেক্সপিয়ারের অধীনে বদলে যাওয়া লেস্টার সিটি। দলের গোল দুটি করেন ইসলাম স্লিমানি ও জেমি ভার্ডি।

নতুন কোচের অধীনে লিগে টানা পাঁচ ও সব মিলিয়ে টানা ছয় ম্যাচ জিতল বর্তমান চ্যাম্পিয়নরা।

ইংলিশ লিগে ক্যারিয়ারের শুরুতে টানা পাঁচ ম্যাচ জেতা তৃতীয় কোচ শেক্সপিয়ার। ছয়টি করে ম্যাচ জিতেছিলেন কার্লো আনচেলত্তি ও পেপ গুয়ার্দিওলা।