ওল্ড ট্র্যাফোর্ডে ফের ইউনাইটেডের হোঁচট

ঘরের মাঠে ফের হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে জ্লাতান ইব্রাহিমোভিচ ও পল পগবাকে ছাড়া খেলতে নামা জোসে মরিনিয়োর দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2017, 04:27 PM
Updated : 1 April 2017, 04:28 PM

এবারের লিগে এই নিয়ে ১১ বার পয়েন্ট হারালো প্রতিযোগিতার সফলতম ক্লাবটি। এর মধ্যে নিজেদেই মাঠেই হারালো আটবার।

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার প্রথমার্ধের বেশিরভাগ সময় বল দখলে রাখলেও উল্লেখযোগ্য কোনো আক্রমণই করতে পারেনি ইউনাইটেড।

দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে দূরপাল্লার শটে চেষ্টা করে একটুর জন্য ব্যর্থ হন অঁতনি মার্সিয়াল। কিছুক্ষণ পর গোলরক্ষককে একা পেয়েও হতাশ করেন হেনরিখ মিখিতারিয়ান।

৭১তম মিনিটে ম্যাচে সবচেয়ে সহজ সুযোগটি পান মার্কাস র‌্যাশফোর্ড। কিন্তু ব্যর্থতার গণ্ডি থেকে বেরুতে পারেননি লিগে শেষ ১৮ ম্যাচে গোল না পাওয়া এই ইংলিশ ফরোয়ার্ড। তার কোনাকুনি শট দারুণ নৈপুণ্যে ঠেকিয়ে দেন বেন ফস্টার।

৮৬তম মিনিটে গোল খেতে বসেছিল ইউনাইটেড। ৩০ গজ দূর থেকে ড্যারেন ফ্লেচারের শট দাভিদ দে হেয়ার সোজাসুজিই ছিল। কিন্তু শেষ মুহূর্তে বল তার হাত ফসকে বেরিয়ে যায়। তার মাথা ছুঁয়ে বল ক্রসবারে লাগলে বেঁচে যায় স্বাগতিকরা।

এই ড্রয়ের পর পঞ্চম স্থানে থাকা জোসে মরিনিয়োর দলের পয়েন্ট হলো ২৮ ম্যাচে ৫৩।

ঘরের মাঠে হেরে গেছে শীর্ষে থাকা চেলসি। ক্রিস্টাল প্যালেসের কাছে ২-১ গোলে হারা আন্তোনিও কোন্তের দল ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

বার্নলিকে ২-০ গোলে হারিয়ে চেলসির সঙ্গে ব্যবধান কমিয়েছে টটেনহ্যাম হটস্পার। দ্বিতীয় স্থানে থাকা দলটির পয়েন্ট ২৯ ম্যাচে ৬২।   

দিনের প্রথম ম্যাচে এভারটনকে ৩-১ গোলে হারানো লিভারপুল ৩০ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে।

নতুন কোচ ক্রেইগ শেকস্পিয়ারের অধীনে জয়ের ধারা ধরে রেখেছে লেস্টার। স্টোক সিটিকে ২-০ গোলে হারিয়ে ২৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে ত্রয়োদশ স্থানে উঠেছে গতবারের চ্যাম্পিয়নরা।