মৌসুম শেষের আগেই ফিরবে জেসুস: গুয়ার্দিওলা

মৌসুম শেষের আগেই মাঠে ফিরতে পারেন গাব্রিয়েল জেসুস। চোট কাটিয়ে ফেরার অপেক্ষায় থাকা ব্রাজিলের এই স্ট্রাইকারকে মৌসুমের শেষ দিকের কিছু ম্যাচে পাওয়ার আশা ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2017, 11:53 AM
Updated : 1 April 2017, 11:53 AM

গত ফেব্রুয়ারিতে ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে খেলতে নেমে পায়ের মেটাটারসাল ভেঙ্গে যায় ব্রাজিলের এই তরুণ স্ট্রাইকারের। পরে তার পায়ে অস্ত্রোপচার করাতে হয়।

ধারণা ছিল, চলতি মৌসুমে হয়তো আর খেলতে পারবেন না জানুয়ারিতে পালমেইরাস থেকে সিটিতে আসা এই খেলোয়াড়। কিন্তু আগেভাগেই তার মাঠে ফেরার সম্ভাবনা জেগেছে।

এ প্রসঙ্গে শুক্রবার সাংবাদিকদের গুয়ার্দিওলা বলেন, "(ফেরার প্রক্রিয়ায়) সে কাজ করা শুরু করেছে এবং আশা করা যায় সে দৌড়ানো শুরু করবে আর মৌসুমের শেষ ম্যাচগুলোতে আমাদের সহযোগিতা করবে।"

সিটির জার্সিতে জেসুসের শুরুটা হয় দুর্দান্ত। দলটির হয়ে পাঁচ ম্যাচ খেলে গোল করেন তিনটি। অল্প সময়েই দুই উইঙ্গার রাহিম স্টার্লিং ও লেরয় সানের সঙ্গে দারুণ বোঝাপড়া গড়ে তোলেন তিনি।

লিগে ২৮ ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সিটি। রোববার তারা খেলতে যাবে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের মাঠে।