শিষ্যদের ধৈর্যের প্রশংসায় জিদান

রিয়াল বেতিসের বিপক্ষে পিছিয়ে পড়েও জয় পাওয়ায় দলের পরিশ্রমী খেলোয়াড়দের ভূয়সী প্রশংসা করেছেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2017, 03:50 PM
Updated : 13 March 2017, 03:54 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার লা লিগার ম্যাচটিতে ২-১ গোলের জয় পায় রিয়াল। ৮১তম মিনিটে গোল করে জয়ের নায়ক ডিফেন্ডার সের্হিও রামোস। সমতাসূচক গোলটি করেন ক্রিস্তিয়ানো রোনালদো।

শেষ পর্যন্ত লড়ে যাওয়া শিষ্যদের প্রশংসায় জিদান বলেন, "ম্যাচটি নিয়ে আমার মূল্যায়ন খুবই ভালো। কারণ, আমরা তিনটি পয়েন্ট পেয়েছি।"

"আমরা সবকিছু আমাদের মতো করে পাইনি। এটা স্বাভাবিকও কিন্তু আমি খুশি। আমাদের অবশ্যই সকল খেলোয়াড়কে ধন্যবাদ জানাতে হবে কারণ আমাদের ধৈর্য ধরতে হতো। কিছু সময়ে সবকিছু আমাদের পক্ষে না গেলেও শেষ পর্যন্ত ভালো একটি ফল এসেছে।"  

"প্রতিপক্ষ (বেতিস) নিজেদের অংশে খেলেছে। তারা রক্ষণ ভালো করেছে এবং পাল্টা আক্রমণে আমাদের সমস্যায় ফেলেছে। আমরা এই ফলে সন্তুষ্ট। তবে চাপ থেকে যাচ্ছে, এখানেই শেষ হচ্ছে না। এখনও অনেক ম্যাচ খেলা বাকি এবং আমরা তা জানি।"

গুরুত্বপূর্ণ এই জয়ে বার্সেলোনাকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠে এসেছে রিয়াল। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৬২। এক ম্যাচ বেশি খেলা মেসিদের পয়েন্ট ৬০।