এটাই আমার সেরা ম্যাচ: নেইমার

পিএসজির বিপক্ষে দলকে অবিশ্বাস্য জয় পাইয়ে দিতে অসাধারণ পারফরম্যান্সের পর ম্যাচটিকে নিজের ক্যারিয়ার সেরা বলছেন নেইমার। ব্যক্তিগত পারফরম্যান্সে দারুণ সন্তুষ্ট শেষ সাত মিনিটে দুটি গোল করা ও একটি করানো বার্সেলোনার এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 12:36 PM
Updated : 9 March 2017, 03:52 PM

ইতিহাস গড়া জয়ের জন্য পুরো দলকে অভিনন্দনও জানিয়েছেন ব্রাজিল তারকা।

কাম্প নউয়ে বুধবার শেষ ষোলোর ফিরতি লেগে পিএসজির বিপক্ষে ৬-১ গোলের বিশাল জয় পায় বার্সেলোনা। দুই লেগ মিলিয়ে ৬-৫ ব্যবধানে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত করে লা লিগা চ্যাম্পিয়নরা। প্যারিসে প্রথম লেগে ৪-০ গোলে হেরেছিল লুইস এনরিকের দল।

ম্যাচটিতে নিজের পারফরম্যান্স নিয়ে নেইমারের মূল্যায়ন, তিনি এর আগে এর চেয়ে ভালো কখনোই খেলেননি।

বিন স্পোর্টসকে তিনি বলেন, "পুরো দলকে অভিনন্দন। শেষ পর্যন্ত বিশ্বাস ছিল আমাদের। এখন পর্যন্ত খেলা এটা আমার সবচেয়ে সেরা ম্যাচ।"

নিজেদের মাঠে শুরুতেই সুয়ারেসের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ে। দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান আরও বাড়ান মেসি। কিছুক্ষণ পর এদিনসন কাভানির গোলে লা লিগা চ্যাম্পিয়নদের স্বপ্ন শেষ হতে বসেছিল। শেষ আট নিশ্চিত করতে বার্সেলোনার জন্য হিসাবটাও কঠিন হয়ে যায়। বাকি সময়ে আরও ৩ গোলের দরকার ছিল।

কাতালুনিয়ার দলটি এই অসাধ্য কাজ সাধন করে নেইমার নৈপুণ্যে। ২৫ বছর বয়সী এই তারকা নিজে করেন দুই গোল। আর ম্যাচের অন্তিম মুহূর্তে সতীর্থ সের্হি রবের্তোকে দিয়ে করান ইতিহাস গড়া গোলটি।

"জীবনে এটা একবারই ঘটতে পারে। কেউই চিন্তা করেনি আমরা ৬ গোল করতে পারবো। তবে আমরা করেছি।"