মেজাজি আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা!

এফএ কাপে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করা সের্হিও আগুয়েরোর ভূয়সী প্রশংসা করেছেন পেপ গুয়ার্দিওলা। এমনকি রেফারির সিদ্ধান্তে আর্জেন্টাইন তারকার ক্ষোভ প্রকাশ করাতেও ফুটবলের প্রতি তার আবেগ দেখছেন ম্যানচেস্টার সিটির কোচ!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2017, 01:38 PM
Updated : 5 March 2017, 01:38 PM

শিষ্যের প্রশংসা করে স্পেনের এই কোচ বলেন, "সে যেভাবে খেলে সেটা আমি ভালোবাসি। উদাহরণস্বরূপ সিদ্ধান্তগুলোর জন্য রেফারির সঙ্গে সে যেভাবে রাগ করেছে এবং প্রতিক্রিয়া দেখিয়েছে, সেটা আমার ভালো লেগেছে।"

ইতিহাদ স্টেডিয়ামে গত বুধবার এফএ কাপের পঞ্চম রাউন্ডের রিপ্লে ম্যাচে ৫-১ গোলে জিতে স্বাগতিক সিটি। প্রথম ম্যাচে গোলশূন্য ড্রয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটিকে রুখে দিয়েছিল দ্বিতীয় সারির দল হাডার্সফিল্ড।

গাব্রিয়েল জেসুস চোটে পড়ায় আগুয়েরোর ফল নির্ধারক কিছু করে দেখানোর প্রয়োজন ছিল সিটির। তাই করেন এই ফরোয়ার্ড। জোড়া গোল করে দলের বিশাল জয়ে অবদান রাখেন। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে তার মোট গোল এখন ২২টি।

রোববার সান্ডারল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা বলেন, "আমরা যেভাবে খেলি এখন সে তাতে গোল পাচ্ছে। এই কারণেই আমি বলেছি, এটা সেরা পারফরম্যান্স।" 

"যখন এরকম হয়, তখন সের্হিও অবিশ্বাস্য একজন খেলোয়াড়। কেবল বক্সেই নয়, সব ক্ষেত্রেই। এ কারণেই আমরা খুবই খুশি এবং আমি জানি, সেও অনেক খুশি।"