টাইব্রেকারের জন্য প্রস্তুত ছিল টিসি স্পোর্টস

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ম্যাচের ভাগ্য গড়াল টাইব্রেকারে। সেখানে জয়ের পর সংবাদ সম্মেলনে টিসি স্পোর্টসের কোচ মোহাম্মদ নিজাম জানালেন, টাইব্রেকারের জন্য প্রস্তুত ছিল তার দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2017, 04:36 PM
Updated : 3 March 2017, 04:36 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুক্রবার টাইব্রেকারে এফসি পচেয়নকে ৪-২ গোলে হারিয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের শিরোপা জিতে টিসি স্পোর্টস। দুই দলের নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা শেষ হয়েছিল ২-২ সমতায়।

টাইব্রেকারে টিসি স্পোর্টসের ইসা এলমাঘরাবি, ইব্রাহিম ইয়ামিন, স্টেওয়ার্ট কর্নেলুইস ও আদনান মুরাথাল লক্ষ্যভেদ করেন। এফসি পচেয়নের পার্ক সিওং রিউল ও জি কিওং দিউক লক্ষ্যভেদ করলেও চো তায়ে উ ও কো জি মানের শট রুখে দেন গোলরক্ষক।

ম্যাচে শেষের প্রতিক্রিয়ায় টিসি স্পোর্টসের কোচ নিজাম টাইব্রেকারের প্রস্তুতি আগে থেকেই নেওয়ার কথা জানান।

“প্রতিপক্ষ কঠিন ছিল কিন্তু আমরা জিতেছি। ছেলেদের খেলায় আমি ভীষণ খুশি। টাইব্রেকারের সময় চাপে ছিলাম না। গোলরক্ষকের ওপর আস্থা ছিল। যাদের বেছে নিয়েছিলাম টাইব্রেকারের জন্য; আস্থা ছিল তাদের ওপরও। টাইব্রেকারের জন্য প্রস্তুতি নিয়েছিলাম আমরা।”

অধিনায়ক নাফিউ আলি দেশের বাইরে প্রথম শিরোপা জয়ের আনন্দে ভাসছেন, “দেশের বাইরে এটাই আমাদের প্রথম আন্তর্জাতিক টুর্নামেন্ট ছিল এবং আমরা শিরোপা জিতেছি। আমরা খুবই খুশি।”

ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় এফসি পচেয়নের কোচ কিম জায়ে ইয়ং জানান, দ্রুত দেশে ফেরার তাড়া থাকায় তার দল মানসিকভাবে চাপে ছিল।

“হার কখনই ভালো অনুভূতি দেয় না। এগিয়ে যাওয়ার পর হার খুবই হতাশার। কিন্তু এটাই ফুটবল, যারা বেশি গোল করবে, তারাই জিতবে।”

“দ্রুত দেশে ফেরার তাড়া খেলোয়াড়দের ওপর মানসিক চাপ তৈরি করেছিল বলেও আমি মনে করি।”