রিয়াল নয়, নিজেদের নিয়েই ভাবছে বার্সা

আতলেতিকো মাদ্রিদের মাঠে বার্সেলোনার জয়ের কয়েক ঘণ্টা পরেই শীর্ষস্থান পুনরুদ্ধার করে রিয়াল মাদ্রিদ। ফলে দুই দলের মধ্যে ব্যবধানটাও রয়ে গেছে আগের মতোই, মাত্র ১ পয়েন্ট। চিরপ্রতিদ্বন্দ্বীদের উপর চাপ ধরে রাখতে পারায় আশার আলো দেখছেন কাতালান ক্লাবটির ফরোয়ার্ড নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2017, 12:17 PM
Updated : 27 Feb 2017, 03:57 PM

ব্রাজিলের এই তারকা আরও জানিয়েছেন, লা লিগার শিরোপা ধরে রাখার লড়াইয়ে তারা রিয়াল বা অন্য কোনো দলকে নিয়ে নয়, নিজেদের নিয়েই ভাবছে।

রোববার আতলেতিকোর বিপক্ষে লিওনেল মেসির শেষ সময়ের গোলে ২-১ ব্যবধানের নাটকীয় জয় পায় বার্সেলোনা।

এই জয়ে শীর্ষে উঠেছিল লুইস এনরিকের দল। কিন্তু দিনের অন্য ম্যাচে ভিয়ারিয়ালকে ৩-২ গোলে হারিয়ে শীর্ষে ফেরে মাদ্রিদের ক্লাবটি।

শিরোপা লড়াইয়ে নিজেদের সম্ভাবনা প্রসঙ্গে নেইমার বলেন, "আমরা অন্য দলের ব্যাপারে চিন্তা করি না। আমাদের অবশ্যই নিজেদের দিকে তাকাতে হবে।"

বার্সেলোনার টানা চতুর্থ জয়ে শিরোপা লড়াইটা দারুণ জমে উঠেছে। রিয়ালের পয়েন্ট ২৩ ম্যাচে ৫৫। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৫২।

রিয়ালের চেয়ে পিছিয়ে থাকলেও নিজেদের শিরোপা ধরে রাখার যথেষ্ট সুযোগ দেখছেন বার্সেলোনার আরেক তারকা লুইস সুয়ারেসও।

"লিগ শেষ হতে এখনও অনেক পথ বাকি। কিন্তু এখানে এই জয়ে আমাদের আত্মবিশ্বাস আরও বাড়বে। তবে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো, আমরা পুরো তিন পয়েন্টই নিতে পেরেছি।" 

"দলের সব খেলোয়াড় সেরা ফর্মে ছিল। আমরা দেখিয়েছি, শিরোপার জন্য লড়াই করার উচ্চাশা আমাদের আছে। আমরা জানতাম, লিগে ঘুরে দাঁড়ানোর জন্য এটা দারুণ একটি সুযোগ।"