স্বপ্ন ভাঙার পর জয়ের স্বাদ আবাহনীর

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের সেমি-ফাইনালে ওঠার স্বপ্ন গুঁড়িয়ে যাওয়ার পর জয় পেল আবাহনী। ‘এ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে কিরগিজস্তানের দল এফসি আলগাকে ২-১ গোলে হারিয়েছে ঘরোয়া ফুটবলের চ্যাম্পিয়নরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2017, 03:46 PM
Updated : 23 Feb 2017, 03:46 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বৃহস্পতিবার প্রথম ম্যাচে টিসি স্পোর্টস ও এফসি পচেয়নের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। এই ড্রয়ে তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেরা চারে উঠে মালদ্বীপের দল টিসি স্পোর্টস। ৫ পয়েন্ট নিয়ে রানার্সআপ পচেয়ন। এই দুই দলের সেরা চারে ওঠায় গ্রুপ পর্ব থেকে আবাহনীর ছিটকে যাওয়া নিশ্চিত করে দেয়।

জয়ে শেষ করতে মুখিয়ে থাকা আবাহনী ৪১তম মিনিটে এগিয়ে যায়। ওয়ালী ফয়সালের বাঁকানো কর্নার দূরের পোস্টের ভেতরের কানায় লেগে ঠিকানা খুঁজে পায়। ৪১তম মিনিটে জোনাথন ডেভিসের ফ্রি-কিকে ব্যবধান দ্বিগুণ হয়।

৭৫তম মিনিটে হাত দিয়ে বল আটকে এফসি আলগাকে পেনাল্টি উপহার দেয় ইয়াসিন খান। শহিদুল ইসলাম সোহেলকে ছিটকে দিয়ে তারসুনবই হুসানভ ব্যবধান কমালেও টানা তৃতীয় হার এড়াতে পারেনি কিরগিজস্তানের দলটি।

টিসি স্পোর্টসের কাছে ১-০ হেরে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ শুরু করা আবাহনী নিজেদের দ্বিতীয় ম্যাচে এফসি পচেয়নের সঙ্গে ড্র করেছিল। গতবারের মতো এবারও একটি করে জয়, হার ও ড্র নিয়ে গ্রুপ পর্ব থেকে বিদায় নিল বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা।